ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

‘কপিল শর্মা শো’র বিরুদ্ধে মামলা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
‘কপিল শর্মা শো’র বিরুদ্ধে মামলা  ‘দ্য কপিল শর্মা শো’-এর ব্যানার

এবার আদালত অসম্মানের অভিযোগ উঠলো ভারতীয় হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’-এর বিরুদ্ধে। এ কারণে ভারতের মধ্যপ্রদেশের শিবপুরী এলাকার জেলা আদালতে একটি মামলা দায়ের হয়েছে অনুষ্ঠানটির বিরুদ্ধে।

টেলিভিশনের পর্দায় ‘দ্য কপিল শর্মা শো’ শুরু হয় ২০১৬ সালে। এর প্রধান উপস্থাপক কপিল শর্মা। আরও রয়েছেন কৃষ্ণা অভিষেক, কিক্কু, সারদা, সুমনা চক্রবর্তী, ভারতী সিং। বর্তমানে শোয়ের তৃতীয় সিজন সম্প্রচারিত হয়েছে।  

এমন সময়ে মধ্যপ্রদেশের এক আইনজীবীর আপত্তি কমেডি শোয়ের পুরনো পর্ব নিয়ে। এই আইনজীবীর অভিযোগ, একটি পর্বে আদালতের দৃশ্য সাজানো হয় মঞ্চে। সেখানে এজলাসে চরিত্রদের মদ্যপান করার দৃশ্য দেখানো হয়েছে। এতেই আদালতকে অসম্মান করা হয়েছে।  

কপিল শর্মার শোয়ের একাধিক পর্বে আদালতের দৃশ্য থাকে। আইনজীবী জানান, যে পর্ব নিয়ে তার আপত্তি সেটি ২০২০ সালের জানুয়ারি মাসের। চলতি বছরের এপ্রিলে আবারও সম্প্রচারিত হয়। এমন দৃশ্যের মাধ্যমে আদালতের অসম্মান করা হয়েছে বলে অভিযোগ ওই আইনজীবীর।

পাশাপাশি কপিল শর্মার শোয়ের আরও কয়েকটি বিষয়ে আপত্তি রয়েছে এই আইনজীবীর। তার অভিযোগ, শোয়ে নানা সময়ে মহিলাদের ক্ষেত্রে অপমানজনক মন্তব্য করা হয়। এর প্রতিকার প্রয়োজন। এসব কারণে আদালতের দ্বারস্থ হয়েছেন বলে জানান তিনি।  

জানা গেছে, এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে এক অক্টোবর। তবে এ মামলা প্রসঙ্গে অনুষ্ঠান কর্তৃপক্ষ বা কপিল শর্মা কেউ কোনও মন্তব্য করেননি।  

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।