ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সিদ্ধার্থকে হারানোর শোক কাটিয়ে শুটিংয়ে ফিরছেন শেহনাজ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
সিদ্ধার্থকে হারানোর শোক কাটিয়ে শুটিংয়ে ফিরছেন শেহনাজ শেহনাজ গিল-সিদ্ধার্থ শুক্লা

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ও ‘বিগ বস ১৩’ জয়ী সিদ্ধার্থ শুক্লার অকাল মৃত্যু সহজে মেনে নিতে পারছিলেন না প্রেমিকা শেহনাজ গিল। প্রিয় মানুষটাকে হারিয়ে ভেঙে পড়েছিলেন এ অভিনেত্রী।

তবে সেই শোক কাটিয়ে শুটিং ফ্লোরে ফিরছেন শেহনাজ।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, দিলজিৎ দোসাঞ্ঝের সঙ্গে ‘হঁসলা রাখ’ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে শেহনাজকে। সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করবেন শেহনাজ। তার মানুষিক অবস্থার কথা বিবেচনায় বন্ধ রাখা হয় শুটিং। অবশেষে শেহনাজ ফেরায় খবরে আবারও শুটিং শুরু হতে যাচ্ছে সিনেমাটির।

সূত্রের খবর, আগের শুটিং ফ্লোর কী বাইরে গল্প, আড্ডায় মেতে থাকতেন শেহনাজ। তবে আগের মতো নেই তিনি, ইদানিং কারও সঙ্গে প্রয়োজনের বাইরে কথাও বলেন না এ অভিনেত্রী। অনেকটাই নীরব হয়ে গেছেন তিনি।

সিনেমার প্রযোজক জানিয়েছেন, ১৫ সেপ্টেম্বর একটি গানের শুটিং করার কথা ছিল। তখন ক্যামেরার সামনে আসার মতো পরিস্থিতিতে ছিলেন না শেহনাজ। তবে খুব শিগগিরই তিনি ফিরবেন বলে জানিয়েছেন শেহনাজ। আশা করছি চলতি মাসের শেষেই শুটিং শুরু করবেন শেহনাজ।  

শেহনাজের শুটিংয়ে ফিরতে যাচ্ছে এ খবরে খুশি শেহনাজের প্রেমিক সিদ্ধার্থ শুক্লার মা। সিদ্ধার্থের শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি মা রীতা শুক্লা, অভিনেতার বোন এবং প্রেমিকা শেহনাজ গিল। তবে অভিনেতার মা চাইছিলেন, শেহনাজ কাজে ফিরুক। তবেই শোক কাটিয়ে উঠতে পারবেন তিনি।  

শেহনাজ ও সিদ্ধার্থকে ‘সিদনাজ’ বলে ডাকতেন ভক্তরা। ‘বিগ বস ১৩’-তে তাদের রসায়ন দর্শকমহলে প্রশংসিত প্রশংসিত হয়। বিগ বস থেকে বেরিয়েও দুজনের সম্পর্ক ভালো ছিল এবং প্রেমে জড়িয়েছিলেন। টেলিভিশনে শেহনাজের সঙ্গেই শেষবার দেখা গিয়েছে সিদ্ধার্থকে।  

২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয়ে অভিষেক ঘটে সিদ্ধার্থের। ২০১৪ সালে বলিউডেও পা রাখেন তিনি। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ সিনেমায় পার্শ্ব-চরিত্রে অভিনয় করে প্রশংসা পান। গত ১ সেপ্টেম্বর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে ঘুমের মধ্যে মারা যান সিদ্ধার্থ শুক্লা।   

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।