ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

পায়ের পুরোনো চোটের কারণে দাঁড়াতে পারছেন না শুভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
পায়ের পুরোনো চোটের কারণে দাঁড়াতে পারছেন না শুভ আরিফিন শুভ

সিনেমার প্রস্তুতি হিসেবে শারীরিক গঠনের ব্যাপক পরিবর্তন এনে আলোড়ন সৃষ্টি করেছিলেন চিত্রনায়ক আরিফিন শুভ। তার মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’-এর শুটিং শুরুর আগে টানা ৯ মাস তিনি কঠোর অনুশীলন করেছিলেন।

সেসময় পায়ে চোট পান এই ঢালিউড অভিনেতা। তবে বেশ কয়েক সপ্তাহ চিকিৎসা নেওয়ার পর তখন সুস্থ হয়েও উঠেন তিনি। এসব একটি তথ্যচিত্র প্রকাশের মাধ্যমে দর্শকদের জানিয়েছেন শুভ।

তবে ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এই তারকার পুরোনো সে চোট আবার জেগে উঠেছে। প্রায় এক সপ্তাহ ধরে তিনি ঠিকমতো দাঁড়াতে পারছেন না, তাই সারাক্ষণই শুয়ে-বসে কাটাতে হচ্ছে তাকে।

পায়ের অবস্থা স্বাভাবিক না হাওয়া চিকিৎসকের পরামর্শে শনিবার (২৪ জুলাই) রাজধানীর একটি হাসপাতালে এমআরআই করিয়েছেন শুভ। আগামী বুধবার (২৮ জুলাই) টেস্টটির রিপোর্ট পাবেন তিনি। এরপর পরবর্তী করণীয় ঠিক করবেন চিকিৎসক।

এ প্রসঙ্গে শুভ বলেন, ‘এটা আমাকে খুবই ভোগাচ্ছে। গত প্রায় এক সপ্তাহ থেকে আমি দাঁড়াতেই পারছি না। সারাদিন বিছানায় থাকতে হচ্ছে। নড়াচড়াতেও সমস্যা হচ্ছে। ’

তিনি আরও জানান, রিপোর্ট দেখে বিশেষজ্ঞ চিকিৎসকরা যা বললেন, সেরকম যদি হয়, তাহলে বড় সময় ধরে তাকে রিহ্যাবিলিটেশনের মধ্যে দিয়ে যেতে হবে।  

গত এপ্রিলে ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের শুটিং সম্পন্ন করে ভারত থেকে দেশে ফেরেন আরিফিন শুভ। চলতি বছর বাংলাদেশও সিনেমাটির শুটিং হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।