ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুভশ্রীর বোনের সঙ্গে ‘প্রতারণা’ করায় গ্রেফতার দুলাভাই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, জুন ১৯, ২০২১
শুভশ্রীর বোনের সঙ্গে ‘প্রতারণা’ করায় গ্রেফতার দুলাভাই বোন ও দুলাভাইয়ের সঙ্গে শুভশ্রী

মাত্র দুই মাস আগে বিয়ে করেছেন কলকাতার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর বড় বোন দেবশ্রী গাঙ্গুলী। দীর্ঘদিনের সহকর্মী অমিত ভাটিয়ার সঙ্গে ঘর বাঁধেন তিনি।

কিন্তু নায়িকার বোন-দুলাভাইয়ের সংসার সুখকর হলো না। স্বামীর বিরুদ্ধে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে বিয়ের অভিযোগ দায়ের করেছেন দেবশ্রী। আর এর পরিপ্রেক্ষিতে শুক্রবার (১৮ জুন) গ্রেফতার হয়েছেন শুভশ্রীর দুলাভাই।

পুলিশ সূত্রে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, ১৭ তারিখ রাতে টেকনোসিটি থানায় অভিযোগ দায়ের করেন দেবশ্রী। তিনি অভিযোগ করেন, বিয়ের ১০ দিনের মাথায় অমিত নানাভাবে তাকে অত্যাচার শুরু করেন। এছাড়া খোঁজ নিয়ে তিনি জানতে পেরেছেন, তার স্বামীর বিরুদ্ধে একটি ক্রিমিনাল রেকর্ড রয়েছে। ধর্ষণের মামলায় অভিযুক্ত অমিত বর্তমানে জামিনে মুক্ত রয়েছেন। এছাড়া ছেলের এসব কাণ্ডে সমর্থন জুগিয়েছেন অমিতের মা দিপালী ভাটিয়া, তেমনটাও অভিযোগ শুভশ্রীর বোনের।  

গত সাত বছর ধরে একই অফিসে চাকরি করছেন অমিত ও দেবশ্রী। গত ২ এপ্রিল রেজিস্ট্রি করে বিয়ে করেন তারা। এটি শুভশ্রীর বোনের দ্বিতীয় বিয়ে, কিন্তু এবারও সংসারে সুখের দেখা পেলেন না দেবশ্রী।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, জুন ১৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।