ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জন্মদিনে টাইগারের নতুন সিনেমার পোস্টার প্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, মার্চ ২, ২০২১
জন্মদিনে টাইগারের নতুন সিনেমার পোস্টার প্রকাশ পোস্টারে টাইগার শ্রফ

৩১ বছর বয়স পূর্ণ হলো বলিউড হার্টথ্রব টাইগার শ্রফের। ১৯৯০ সালের ২ মার্চ জ্যাকি শ্রফ ও আয়েশা শ্রফের ঘরে জন্ম নেন এই অভিনেতা।

জন্মদিনে অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন টাইগার। একই সঙ্গে পেল তার আসন্ন সিনেমা ‘হিরোপন্তি ২’-এর পোস্টার। সঙ্গে জানালো হলো সিনেমাটির মুক্তির তারিখও।

‘হাউসফুল’খ্যাত প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার নিজস্ব প্রতিষ্ঠান নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে টুইটারে পোস্টার প্রকাশ করে ‘হিরোপন্তি ২’র মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে চলতি বছরের ৩ ডিসেম্বর। প্রকাশিত পোস্টারে টাইগার ধরা দিয়েছেন অ্যাকশন লুকে।

২০১৪ সালে ‘হিরোপন্তি’সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় টাইগারের। এই সিনেমার জন্য সেরা অভিনেতা (অভিষেক) বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার পান তিনি। এরপর ‘বাঘি’, ‘অ্যা ফ্লাইং জাট’, ‘মুন্না মাইকেল’, ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’, ‘বাঘি ২’, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’, ‘ওয়ার’ও ‘বাঘি ৩’সিনেমা দেখা যায় তাকে।

টাইগারের পুরো নাম জয় হেমন্ত টাইগার শ্রফ। ছোটবেলা থেকে অভিনেতা হওয়ার কোনো ইচ্ছা ছিল না তার। ফুটবল ও মার্শাল আর্ট নিয়েই ছিল তার ব্যস্ততা। ঋত্বিক রোশন, মাইকেল জ্যাকসন ও ব্রুস লি-কে অনুপ্রেরণা হিসেবে দেখেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, মার্চ ০২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।