ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্নেহাশীষের ৫০০তম গানে নাচলেন নিশো-মেহজাবীন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ২, ২০২১
স্নেহাশীষের ৫০০তম গানে নাচলেন নিশো-মেহজাবীন ‘বান্টি-বানু’র পোস্টার ও স্নেহাশীষ ঘোষ

২০১২ সালে ইলিয়াস-আনিকার গাওয়া ‘এক পলকে’ গান দিয়ে যাত্রা শুরু করেন গীতিকবি স্নেহাশীষ ঘোষ।  ৯ বছর পর এসে প্রকাশ পেয়েছে তার লেখা ৫০০তম গান।

ইমরান ও কণার গাওয়া ‘চলো করি প্রেম’ শিরোনামের গানটি দিয়ে এই মাইলফলক স্পর্শ করেছেন তিনি। আর এই গানে নাচতে দেখা গেছে জনপ্রিয় জুটি নিশো-মেহজাবীনকে।

সম্প্রতি প্রকাশিত হয়েছে মহিদুল মহিম পরিচালিত ও নিশো-মেহজাবীন অভিনীত ‘বান্টি-বানু’ নাটক। ‘চলো করি প্রেম’ গানটি এই নাটকেরই। গানটির সুর-সংগীতে ইমরানের। গত ২৬ ফেব্রুয়ারি সিএমভি মিউজিকের ইউটিউব চ্যানেলে এটি প্রকাশিত হয়েছে।  

এ প্রসঙ্গে স্নেহাশীষ বলেন, ৫০০তম গান লেখার অনুভূতি সত্যিই অন্যরকম। চলতে-ফিরতে মানুষের মুখে যখন নিজের লেখা গান শুনতে পাই, তখন এটাকেই সব থেকে বড় প্রাপ্তি বলে মনে হয়। আমার লেখা গানের প্রতি মানুষের এই ভালোবাসাই সামনে আমাকে আরও ভালো গান লেখার প্রেরণা যোগাবে।

স্নেহাশীষ ঘোষের লেখা শ্রোতাপ্রিয় গানের তালিকায় রয়েছে- ‘ফিরে আসো না’, ‘আবার’, ‘লক্ষ্মী-সোনা রাগ করে না’, ‘ডানাকাটা পরী’, ‘মুসাফির’, ‘নাই কিছু আর’ ইত্যাদি।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ০২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।