ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

শ্রাবন্তীর সঙ্গে ৬ মাস যোগাযোগ নেই, জানালেন তৃতীয় স্বামী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, মার্চ ২, ২০২১
শ্রাবন্তীর সঙ্গে ৬ মাস যোগাযোগ নেই, জানালেন তৃতীয় স্বামী রোশন ও শ্রাবন্তী

তৃতীয় বিয়ের দুই বছর পূর্ণ হওয়ার আগেই ভাঙনের সুর অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সংসারে। স্বামী রোশন সিংয়ের সঙ্গে যে তার যোগাযোগ বন্ধ সেই গুঞ্জন অনেক আগে থেকেই জেনেছেন সবাই।

এবার বিষয়টি স্বীকার করলেন রোশন নিজেই।  

সোমবার (১ মার্চ) বিকেলে পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এবং কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়র উপস্থিতিতে শহরের এক হোটেলে টলিউড তারকা শ্রাবন্তী বিজেপিতে যোগ দেন। আর তার রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে ৬ মাস যোগাযোগ নেই বলে জানান অভিনেত্রীর তৃতীয় স্বামী।

রোশন সিং পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারকে বলেন, শ্রাবন্তী যে বিজেপিতে যাবে, তার কোনো আভাস আমি পাইনি। আমাদের অবশ্য এখন আর কোনও কথা হয় না। ৬ মাস হয়ে গেল কেউ কারো খবর রাখি না।

শ্রাবন্তীর রাজনীতিতে যোগদান নিয়ে তিনি বলেন, ওর নতুন পথচলা সফল হোক। দেশের জন্য কাজ করুক। আনন্দে থাকুক। বেস্ট অব লাক শ্রাবন্তী।

আলাদা থাকলেও এখনো শ্রাবন্তী ও রোশনের এখনো বিয়ে বিচ্ছেদ হয়নি। তবে তাদের সম্পর্কে ফাটল ধরার পেছনে আসলে কারণ কী? দু’জনের কেউই বিষয়টি স্পষ্ট করেননি। তবে সামাজিকমাধ্যমে রোশনের পোস্টগুলোতে ইঙ্গিত দিচ্ছে, শ্রাবন্তী হয়তো তাকে ছেড়ে চলে গেছেন!

প্রথমে নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, এই সংসারে রয়েছে ছেলে অভিমন্যু। ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় রাজীব-শ্রাবন্তীর। সে বছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সারেন এই অভিনেত্রী। তবে বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় এই বিয়েও। এরপর ২০১৯ সালের রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন শোনা যায়, এরপরই চুপিসারে পাঞ্জাবে গিয়ে বিয়ে করেন তারা। শ্রাবন্তীর তৃতীয় সংসারটিও এখন ভাঙতে চলেছে।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, মার্চ ০২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।