ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

রাখির মায়ের ক্যান্সার চিকিৎসায় পাশে দাঁড়ালেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২১
রাখির মায়ের ক্যান্সার চিকিৎসায় পাশে দাঁড়ালেন সালমান

বিপদগ্রস্ত শিল্পীদের জন্য বলিউড সুপারস্টার সালমান খানের বদান্যতা নতুন কিছু নয়। এবার ছোটপর্দার ‘ড্রামা কুইন’খ্যাত রাখি সাওয়ান্তের ক্যান্সার আক্রান্ত মায়ের চিকিৎসার্থে এগিয়ে এলেন ‘ভাইজান’।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, রাখি সাওয়ান্তের ক্যান্সার আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন সালমান খান ও সোহেল খান। সালমানের আর্থিক সাহায্যের পর রাখি সাওয়ান্তের মায়ের কেমোথেরাপি শুরু হয়।  

ইতোমধ্যেই রাখির মা জয়া সাওয়ান্তকে চারবার কেমোথেরাপি দেওয়া হয়েছে। আরও দুটি কেমোর পর হবে অস্ত্রোপচার। চিকিৎসা শুরুর পর সালমান খান এবং সোহেল খানকে ধন্যবাদ জানান রাখির মা। সালমানের সঙ্গে সব সময় ঈশ্বর রয়েছেন। উপরওয়ালা যেন সালমানের মঙ্গল করেন বলেও ভাইজানকে আশীর্বাদ করেন রাখি সাওয়ান্তের মা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

রাখি সাওয়ান্ত বিগ বসের ঘরে থাকাকালীনই অসুস্থ হয়ে পড়েন তার মা। মায়ের অসুস্থতার কথা শুনে কেঁদে ফেলেন রাখি। আর্থিক দিক থেকে তিনি প্রায় নিঃস্ব বলেই জানিয়েছিলেন তখন।  

বিগ বস ১৪ জিততে পারবেন কি না, তা নিয়ে রাখির মনে সংশয় ছিল। ফলে বিজয়ীর নাম ঘোষণার আগেই রাখি ১৪ লাখ নিয়ে বসের ঘর থেকে বেরিয়ে যান। ওই ১৪ লাখ দিয়ে তিনি ধারদেনা শোধ করতে পারবেন বলে তখন আশা প্রকাশ করেন। এরপরই অভিনেত্রীর মায়ের চিকিৎসার খরচ জোগাতে এগিয়ে আসেন সালমান খান।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।