ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পুত্র সন্তানের বাবা হলেন কপিল শর্মা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
পুত্র সন্তানের বাবা হলেন কপিল শর্মা স্ত্রী গিন্নির সঙ্গে কপিল

ভারতীয় কৌতুকাভিনেতা-উপস্থাপক কপিল শর্মা পুত্র সন্তানের বাবা হয়েছেন। তার স্ত্রী গিন্নি চত্রথ সোমবার (০১ ফেব্রুয়ারি) সকালে পুত্রের জন্ম দেন।

সুখবরটি কপিল নিজেই টুইটারে জানিয়েছেন। তিনি লেখেন, ‘সৃষ্টিকর্তার আশীর্বাদে আমাদের একটি পুত্র সন্তান হয়েছে। মা ও সন্তান দু’জনই সুস্থ। সবাকে ভালোবাসা, আশীর্বাদ ও প্রার্থনার জন্য ধন্যবাদ’।  

এর আগেই অবশ্য কপিল শর্মা জানিয়েছিলেন, তাদের সংসারে ফের নতুন অতিথি আসছে।   

কপিলের বাবা হওয়ার খবরে তাকে সবাই অভিনন্দন জানাচ্ছেন। তার সহকর্মী কিকু শর্দা সামাজিক মাধ্যমে লেখেন, অনেক অনেক অভিনন্দন ভাই। সামনে সুন্দর দিন উপভোগ করুন। আপনার পরিবারের জন্য রইলো ভালোবাসা।  

অভিনেতা রিতেশ দেশমুখ লেখেন, অভিনন্দন আমার ভাই। এটা খুবই আনন্দের সংবাদ। তোমার পরিবারের সবার সুস্বাস্থ্য এবং সবার জীবনের দীর্ঘায়ু কামনা করছি।  

২০১৮ সালের ১২ ডিসেম্বর জলন্ধরে বিবাহবন্ধনে আবদ্ধ হন কপিল শর্মা ও স্ত্রী গিন্নি চত্রথ। এরপর ২০১৯ সালের ১০ ডিসেম্বর তাদের প্রথম কন্যাসন্তান আনায়রা শর্মা পৃথিবীর মুখ দেখে।

এদিকে খুব শিগগিরই কপিল শর্মার ডিজিটালি অভিষেক হতে যাচ্ছে নেটফ্লিক্সে। এছাড়া তার জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’টি নতুন আঙ্গিকে প্রচারের অপেক্ষায় আপাতত সাময়িকভাবে বন্ধ আছে।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad