ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

এমসিএসবিকে সংগীতাঙ্গনের সমস্যা সমাধানের আশ্বাস কাজী হাবলুর

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২১
এমসিএসবিকে সংগীতাঙ্গনের সমস্যা সমাধানের আশ্বাস কাজী হাবলুর কাজী হাবলুর সঙ্গে এমসিএসবি’র সৌজন্য সাক্ষাৎ

সম্প্রতি বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত, নৃত্য ও আবৃতি বিভাগের পরিচালক হিসাবে নিযুক্ত হয়েছেন গুণী সংগীত পরিচালক কাজী হাবলু। আর এ পদে তিনি নিযুক্ত হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন সংগীতাঙ্গনের অনেকেই।

সেই ধারাবাহিকতায় সোমবার (১১ জানুয়ারি) দুপর সাড়ে ১২টায় ফরিদ আহমেদ’র নেতৃত্বে মিউজিক কম্পোজার্স সোসাইটি বাংলাদেশ (এমসিএসবি) এর একটি প্রতিনিধি দল কাজী হাবলুর সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হয়।  

সাক্ষাৎকালে সম্মানিত পরিচালক কাজী হাবলুকে এমসিএসবি’র প্রতীক ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। আনন্দঘন এই সাক্ষাতে কাজী হাবলু প্রতিনিধি দলের সঙ্গে দেশের সংগীতাঙ্গনের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করেন এবং সেসব সমস্যা সমাধানের আশ্বাস দেন।

সাক্ষাৎকালে এমসিএসবি’র মহাসচিব ফরিদ আহমেদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন- সংগীত পরিচালক মানাম আহমেদ, পার্থ মজুমদার, রিপন খান ও জে কে মজলিশ।

গত বছরের আগস্টে গঠিত হয় সুরকার-সংগীত পরিচালকদের সংগঠন ‘মিউজিক কম্পোজার্স সোসাইটি বাংলাদেশ (এমসিএসবি)’। সংগঠনটির সভাপতির দায়িত্বে রয়েছেন গুণী সুরকার, সংগীত পরিচালক ও শিল্পী নকীব খান।  

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২১
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।