ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রকাশ্যে এলো তাহসান-মীম জুটির ‘হ্যালো বেবি’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
প্রকাশ্যে এলো তাহসান-মীম জুটির ‘হ্যালো বেবি’ মীম ও তাহসান

নির্মাতা কাজল আরেফিন অমি নির্মাণ করেছেন নাটক ‘হ্যালো বেবি’। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন তাহসান খান ও বিদ্যা সিনহা মীম।

অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, জান্নাতুল ফেরদৌস রিতু প্রমুখ।  

নাটকের গল্পে দেখা যাবে, মহাধুমধাম করে বিয়ে হয় আশফাক ও রিতুর। বিয়ের আগেই তারা সিদ্ধান্ত নিয়েছিল পাঁচ বছরের আগে কোনও সন্তান নেবে না। পরিকল্পনা মতই চলতে থাকে তাদের সংসারজীবন।  

হুট করেই এক দিন আশফাকের কাজিন পলাশ ও তার স্ত্রী সন্তানসহ তাদের বাসায় আসে। বাচ্চার দুষ্টুমিতে অসহনীয় হয়ে উঠেন আশফাক-রিতু। দোটানায় পড়ে যায় তারা। কি করবেন?  কিছুই বুঝে উঠতে পারছেন না, কিছু বলতেও পারছে না তাদের।

অবশেষে ধৈর্যের বাঁধ ভেঙে যায় রিতুর। পলাশের স্ত্রীকে এক দিন মুখ খুলে বলেই ফেলেন বাচ্চাকে শাসন করার জন্য। এই কথা শুনে পলাশের স্ত্রী কষ্ট পায়। তারা চলে যায় তাদের বাসা থেকে। দীর্ঘদিন পর স্বস্তি পায় আশফাক-রিতু। কিন্তু অন্যদিকে তারা বাচ্চাটাকে খুব খুব মিস করতে থাকে, ভেতরে ভেতরে কাজ করে নিজেদের বাচ্চা না থাকার অভাববোধ।

এরপর আশফাক ও রিতু ডাক্তারের কাছে গেলে জানতে পারে, কখনও তাদের সন্তান হবে না। বিষন্নতায় ভরে ওঠে তাদের চারপাশ। এক দিন আশফাক ও রিতু টিভিতে দেখে ডাস্টবিনে একটি জীবন্তবাচ্চা পড়ে থাকার সংবাদ। এভাবে এগোতে থাকে গল্প, যা জানার জন্য দেখতে হবে নাটকটি।

নতুন বছরের প্রথম দিনে ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয় ‘হ্যালো বেবি’। এটি প্রযোজনা করেছেন আকবর হায়দার মুন্না।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।