ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৩৩ গান আর ১৮ নাটকে বছরজুড়ে আলোচনায়..

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
৩৩ গান আর ১৮ নাটকে বছরজুড়ে আলোচনায়.. ৩৩ গান আর ১৮ নাটকে বছরজুড়ে আলোচনায়..

বছরজুড়ে চলমান করোনার মধ্যেও বেশ কিছু দর্শকপ্রিয় নাটক ও গান এসেছে প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি থেকে।  

২০২০ সালে এ প্রতিষ্ঠানের আলোচিত নাটকের মধ্যে রয়েছে- ‘ভুল এই শহরের মধ্যবিত্তদেরও ছিলো’, ‘চারুর বিয়ে’, ‘চাপাবাজ’, ‘নির্বাসন’, ‘এক্সচেঞ্জ’, ‘প্রতিদিন’, ‘পার্টনার’, ‘সিগনেচার’, ‘উপহার’, ‘প্রাণপ্রিয়’, ‘নির্বাসন’, ‘রেহনুমা’ প্রভৃতি।

প্রতিষ্ঠানটি প্রযোজনা ও পরিবেশনা করেছে ১৮টি এক ঘণ্টার নাটক, যার অধিকাংশ তৈরি সময়ের সেরা নির্মাতা ও শিল্পীদের সমন্বয়ে। এর মধ্যে অপূর্ব-মেহজাবীন অভিনীত ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ নাটকটি বছরের সবচেয়ে বেশি ভিউ অর্জনের মাইলফলক নিয়ে এগিয়ে আছে। নাটকটি ইউটিউবে সর্বাধিক সাড়ে ১২ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে চলতি মাসে।

পাশাপাশি গানেও প্রতিষ্ঠানটি নিজেদের মান ধরে রেখেছে এ বছর। এ বছর এখান থেকে ৩৩টি নতুন গান প্রকাশ করেছে। এর মধ্যে রয়েছে ৬টি ব্যয়বহুল মিউজিক ভিডিও।

নাটকের মতো গানেও এ বছর বেশ সফলতা রয়েছে প্রতিষ্ঠানটির। জানা গেছে, বছরের অন্যতম হিট গান ইমরান-সিঁথি সরকারের ‘জানি পাবো না’ এবং সবচেয়ে হিট রিমেক গান সোহাগের ‘লাল শাড়ি পরিয়া কন্যা’ প্রকাশ করেছে সিএমভি। যথাক্রমে গান দুটি ইউটিউবে ১০ ও ২৩ মিলিয়ন ভিউয়ের ঘরে অবস্থান করছে।

চলতি বছর (২০২০) সিএমভি থেকে আরও প্রকাশ হয়েছে তাহসান, কণা, ন্যানসি, তানজীব সারোয়ার, ঐশী, পূজা, মাহতিম সাকিব, কোনাল, শফিকুল ও তাহসিন আহমেদের গান।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।