ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গিটার বাজিয়ে নজর কাড়লেন শাহরুখপুত্র আরিয়ান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
গিটার বাজিয়ে নজর কাড়লেন শাহরুখপুত্র আরিয়ান আরিয়ান খান

সম্প্রতি গিটার বাজিয়ে সামাজিক মাধ্যমে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। তার বাজানো গিটারের একটি ভিডিও ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়।

সামাজিক মাধ্যমে রীতিমতো ভাইরাল হয়েছে শাহরুখ পুত্রের গান গাওয়ার ভিডিওটি। গিটার বাজিয়ে প্রাণ খুলে তিনি গাইছেন মার্কিন শিল্পী চার্লি পুথের গান ‘অ্যাটেনশন’।  

ভিডিওটি প্রকাশ্যে এনেছে আরিয়ান খানের ভক্ত-অনুরাগীদের তৈরি একটি ফ্যান পেজ। তাতে দেখা যাচ্ছে, গিটার হাতে গানটি বেশ সাবলীলভাবে গাইছেন শাহরুখপুত্র। তার বন্ধুও যোগ দিচ্ছেন সেই গানে। দু’জন মিলে একসঙ্গেই গাইছেন গান। আর সেই গানের ভিডিও সামনে আসতেই আরিয়ানের অনুরাগীরা আনন্দে আত্মহারা হয়েছেন। প্রচুর শেয়ার হয়েছে গানটি। কেউ কেউ তো লিখেই ফেললেন, ‘আরিয়ানের গাওয়া গান থেকে চোখ ফেরাতেই পারছি না। ’

আরিয়ান দেখতে ঠিক বাবার মতো। সামাজিক মাধ্যমে ভক্ত সংখ্যা নেহায়েত কম নয়। তবে তিনি নিজে একটু লাজুক স্বভাবের। চিন্তিত বাবার পরিচিতি আর জনপ্রিয়তা নিয়েও। তাই ঠিক করেছেন অভিনয়ে আসবেন না। কারণ, এলে ভালো অভিনয় করলে তাকে বলা হবে অভিনয় তো তার জিনেই আছে। আর খারাপ করলে সেই পড়বে বাবার জনপ্রিয়তায়।  

এর আগে, ছেলে আরিয়ানের সম্পর্কে কিং খান বলেছিলেন, আরিয়ান অভিনেতা হতে চায় না। শাহরুখের কথায়, ও লম্বা, দেখতে সুন্দর। লেখালেখিতে বেশ ভালো।  

শাহরুখ খানের মতই আজকাল বেশ আলোচনায় থাকেন তার সন্তানেরা। তবে সুহানা ও আবরাম থেকে তুলনামূলকভাবে আরিয়ান অবশ্য কিছুটা অন্তরালেই থাকেন। শাহরুখকন্যা সুহানা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ। আরিয়ানকে সেভাবে সোশ্যালে দেখা যায় না।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।