ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাজনৈতিক দল গঠন থেকে সরে দাঁড়ালেন রজনীকান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
রাজনৈতিক দল গঠন থেকে সরে দাঁড়ালেন রজনীকান্ত রজনীকান্ত

প্রায় দুই বছর ধরে নতুন রাজনৈতিক দল গঠনের প্রস্তুতি নিচ্ছিলেন তামিল মেগাস্টার রজনীকান্ত। ডিসেম্বরের শুরুতে ঘোষণা দিয়েছিলেন, নতুন বছরের শুরুতে তার রাজনৈতিক দলের আত্মপ্রকাশ ঘটবে।

তবে হুট করে নিজের সেই সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন ‘থালাইভা’। রাজনীতিতে যাচ্ছেন না বলে জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ানোর বিষয়টি টুইটারে এক বিশাল বিবৃতির মাধ্যমে জানান রজনীকান্ত।

সেখানে তিনি লেখেন, ‘খুব দুঃখের সঙ্গে বলছি, আমি রাজনীতিতে প্রবেশ করতে পারছি না। একমাত্র আমিই জানি কেন এই সিদ্ধান্তের কথা ঘোষণা করছি। ’ 

রাজনীতি থেকে সরে দাঁড়ানোর কারণ হিসেবে শারীরিক অসুস্থতার কথা উল্লেখ করেছেন রজনীকান্ত। সম্প্রতি সিনেমার শুটিং-এ যেভাবে তিনি অসুস্থ হয়ে পড়েন, তা তিনি ঈশ্বরের বার্তা হিসেবে দেখেছেন বলেও জানান।  

চলতি মাসের শুরুতে রজনীকান্ত আনুষ্ঠানিক ঘোষণা দেন ২০২১ সালের জানুয়ারিতে তার রাজনৈতিক দল গঠিত হবে। সে দল নিয়ে এপ্রিল-মে মাসে তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে ২৩৪ আসনে লড়বেন তিনি। নির্বাচনে তার দল জয়লাভ করবে বলেও আশা প্রকাশ করেছিলেন তিনি।  

গত সপ্তাহ থেকেই রজনীকান্তের শারীরিক অবস্থা ভালো যাচ্ছিল না। শরীরে রক্তচাপ গুরুতর পর্যায়ে হেরফের হতে থাকলে শুক্রবার (২৫ ডিসেম্বর) হায়দ্রাবাদের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয় তাকে। রক্তচাপ সংক্রান্ত সমস্যা নিয়ন্ত্রণে আশার পর রোববার (২৭ ডিসেম্বর) বাসায় ফেরেন তিনি। তবে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে পুরোপুরি বিশ্রামে থাকতে হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।