ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পুত্রের বাবা হলেন তামিল অভিনেতা যোগী বাবু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
পুত্রের বাবা হলেন তামিল অভিনেতা যোগী বাবু যোগী বাবু

তামিল সিনেমার জনপ্রিয় কমেডিয়ান ও যোগী বাবু প্রথমবারের মতো পুত্র সন্তানের বাবা হয়েছেন। সোমবার (২৮ ডিসেম্বর) তার স্ত্রী মঞ্জু ভারগাবি পুত্র সন্তানের জন্ম দেন।

মা ও নবজাতক দু’জনেরই শারীরিক অবস্থা ভালো। যোগী বাবুর ঘনিষ্ঠ বন্ধু মনোবালা সুখবরটি সবাইকে জানিয়েছেন।

চলতি বছর ফেব্রুয়ারিতে যোগী বাবু ও মঞ্জু ভারগাবি ঘাঁটছরা বাঁধেন। তাদের বিয়েতে শুধুমাত্র পরিবার ও কাছের কয়েকজন বন্ধু উপস্থিত ছিলেন। পরে বড় আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছিলেন তারা। অনেক অতিথিকে দাওয়াতও দিয়েছিলেন। কিন্তু করোনার কারণে অনুষ্ঠানটি করতে পারেননি এই অভিনেতা।

যোগী বাবু দক্ষিণ ভারতের তামিল সিনেমার ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন কমেডিয়ান। সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেও দারুণ জনপ্রিয় তিনি। তাকে সর্বশেষ অভিনয় করতে দেখা যায় সুপারস্টার রজনীকান্ত অভিনীত ‘দরবার’ সিনেমায়।  

তার অভিনীত মুক্তির প্রতীক্ষায় বেশকিছু সিনেমা রয়েছে। সে তালিকায় রয়েছে ধানুশের ‘কারনান’, সিদ্ধার্থের ‘শয়তান কা বাচ্চা’, বিজয়ের ‘কাদাইসি বিবাসাইয়া’, বিষ্ণু বিশালের ‘জাগাজালা কিলাডি’সহ বেশকিছু সিনেমা।  

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।