ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

দাম্পত্য জীবনের ৮ বছর পার করলেন নাট্যনির্মাতা তপু খান

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
দাম্পত্য জীবনের ৮ বছর পার করলেন নাট্যনির্মাতা তপু খান স্ত্রী ও সন্তানের সঙ্গে তপু খান

একে একে সংসার জীবনের ৮ বছর পার করেছেন নাট্যনির্মাতা তপু খান। সোমবার (২৮ ডিসেম্বর) তার অষ্টম বিবাহবার্ষীকি।

 

করোনার জন্য এবারের বিবাহবার্ষীকিতে তেমন কোন আয়োজন রাখেননি তপু খান। সারাদিন পরিবারকে সময় দিচ্ছেন তিনি।

তপু খান বাংলানিউজকে বলেন, দেখতে দেখতে সংসার জীবনের ৮ বছর পার হয়ে গেল। আলহামদুলিল্লাহ্‌। আল্লাহ্‌র অশেষ রহমতে স্ত্রী, সন্তান নিয়ে বেশ ভালো আছি। বাকি জীবনটাও যাতে এভাবে সুখে-দুঃখে পার করতে পারি সেজন্য সবার কাছে দোয়া চাইছি।

‘সময়ের গল্প’খ্যাত এই নির্মাতা আরও বলেন, বিগত বছরগুলোতে জীবনে অনেক পরিবর্তন এসেছে। সন্তানের অভিভাবক হয়েছি। দায়িত্ব বেড়েছে, কাজের চাপ ও ব্যস্ততা বেড়েছে। সব কিছুর মাঝেও যে জিনিসটা কমেনি, তা হল আমাদের ভালোবাসা। শুধুমাত্র এই ভালোবাসার কারণেই জীবনে যেকোনো কঠিন সময়কে আমরা দু’জন মিলে সহজ করে ফেলেছি।

তপু খানের স্ত্রী সাভারের মেয়ে রাজিয়া খান। তিনি একজন নারী উদ্যোক্তা। পরিবার ও ব্যবসা দুইটিই সমানতালে চালাচ্ছেন তিনি। তাদের তাদের একমাত্র কন্যাসন্তান ওয়াজিহা ফারজিন খানের বয়স সাড়ে তিন বছর।

২০১৫ সালে ‘কট ম্যারেজ’ নাটক নির্মাণের মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ ঘটে তপু খানের। এখন পর্যন্ত ৩টি ধারাবাহিক নাটক ও একশ’ও বেশি একক নাটক পরিচালনা করেছেন তিনি। এছাড়া বিজ্ঞাপন ও মিউজিক ভিডিও বানিয়েছেন এই পরিচালক।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।