ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমানের বয়স কমিয়ে দিলেন জ্যাকুলিন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
সালমানের বয়স কমিয়ে দিলেন জ্যাকুলিন! সালমান খানের সঙ্গে জ্যাকুলিন

দেখতে দেখতে জীবনে ৫৫টি বসন্ত পার করে ফেলেছেন বলিউড সুপারস্টার সালমান খান। ২৭ ডিসেম্বর ৫৬ বছর পা দিয়েছেন তিনি।

তবে করোনার জন্য এবারের জন্মদিনে ভক্তদের সঙ্গে দেখা করেননি ‘ভাইজান’। তবে নিজের ফার্ম হাউজে কাছের বন্ধুদের নিয়ে মধ্য রাতে কেক কেটেছেন তিনি।  

এদিকে সালমান খানের জন্মদিনে বলিউডের বহু তারকা তাকে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন। সেই তালিকায় রয়েছেন তার সহশিল্পী জ্যাকুলিন ফার্নান্দেজও।  

সামাজিক মাধ্যমে একটি এডিট করা ছবি পোস্ট করে সালমানকে জন্মদিনের শুভেচ্ছা জানান এই অভিনেত্রী। তিনি যে ছবিটি পোস্ট করেছেন, তাতে বেবি ফিল্টার দিয়ে এডিট করে বয়স কমিয়ে কিশোর বয়সের সালমানের লুক দেওয়া হয়েছে। ছবিতে সালমানের পাশে কিশোরী লুকে জ্যাকুলিনকেও দেখা যাচ্ছে।

ছবি ক্যাপশনে জ্যাকুলিন লেখেন, শুভ জন্মদিন।  

ছবিটির কমেন্টের ঘরে অনেকে মজার মজার কমেন্ট করেছেন। একজন ভক্ত লেখেন, আপনাকে (জ্যাকুলিন) সেলেনা গোমেজ ও সালমানকে জাস্টিন বিবার মনে হচ্ছে!

করোনা মহামারি শুরু হওয়ার পর থেকে জ্যাকলুন ফার্নান্দেজ সালমান খানের সঙ্গে তার প্যানভেল ফার্ম হাউসে থাকছেন। সেখানে তারা একসঙ্গে ‘তেরে বিনা’ মিউজিক ভিডিওর শুটিংও করেন। তাদের দু’জনকে একসঙ্গে আবার পর্দায় দেখা যাবে ‘কিক ২’ সিনেমায়।  

২০০৯ সালে ‘আলাদিন’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে জ্যাকুলিন ফার্নান্দেজের। এরপর ‘মার্ডার ২’, ‘রেস ২’, ‘হাউজফুল ২’, ‘হাউজফুল ৩’, ‘ব্রাদার্স’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি। চলতি বছর র‍্যাপার বাদশার ‘গেন্দা ফুল’ গানের মডেল হয়ে আলোচনায় আসেন তিনি।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।