ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

বদরুল হাসান খান ঝন্টুর দ্বিতীয় অ্যালবাম ‘অনেক ভালোবাসা’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
বদরুল হাসান খান ঝন্টুর দ্বিতীয় অ্যালবাম ‘অনেক ভালোবাসা’ প্রকাশ্যে বদরুল হাসান খান ঝন্টুর দ্বিতীয় অ্যালবাম ‘অনেক ভালোবাসা’

বছরের শেষ প্রান্তে এসে নতুন গানের অ্যালবাম উপহার দিলেন কণ্ঠশিল্পী বদরুল হাসান খান ঝন্টু। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর গুলশান ক্রিস্টাল প্যালেসে এক জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে তার এই দ্বিতীয় একক অ্যালবামটির মোড়ক উন্মোচন করা হয়।

এটি প্রকাশ পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান সাদামাটার ব্যানারে।

অ্যালবামটিতে গান রয়েছে ৫টি। গানের কথা লিখেছেন তোফায়েল হোসেন তপন ও রাজীব হাসান। সুর-সংগীতায়োজনে মুনতাসির তুষার। এর গানগুলো হলো- সাদা কাগজে, ঝড়, গল্প, অনেক ভালোবাসা ও নদীর বুকে।  

অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগীত পরিচালক শেখ সাদী খান, দেবদাস সিনেমার প্রযোজক ও মিডিয়া ব্যক্তিত্ব কামরুল হাসান খান, সংগীত শিল্পী সোহেল রোমিও, এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব হারুন অর রশীদ এবং সাদামাটার কর্ণধার ওয়ালিদ আহমেদসহ আরও অনেকে। ‘অনেক ভালোবাসা’ গানগুলো সাদামাটার পাশাপাশি অনলাইন প্লাটফর্ম ও সকল মোবাইল অ্যাপেও শোনা যাবে।

প্রকৌশলী বদরুল হাসান খান ঝন্টু বিভিন্ন রেডিও ও টিভি চ্যানেলে নিয়মিত গান করে যাচ্ছেন। বাংলাদেশ মিউজিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ‘বিএমজেএ মিউজিক অ্যাওয়ার্ড-২০১৯’- এ সেরা কণ্ঠশিল্পী (জুড়ি অ্যাওয়ার্ড) হিসেবে সম্মানিত হয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।