ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিগ বি’র সঙ্গে বলিউডে অভিষেক করছেন দক্ষিণী তারকা রশ্মিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
বিগ বি’র সঙ্গে বলিউডে অভিষেক করছেন দক্ষিণী তারকা রশ্মিকা অমিতাভ বচ্চন ও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’তে থাকছেন রশ্মিকা

বলিউডে অভিষেক না করেও কিছুদিন আগে ‘ন্যাশনাল ক্রাশ অব ইন্ডিয়া’ হয়ে তোলপাড় সৃষ্টি করেছিলেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা রশ্মিকা মন্দানা। এবার অপেক্ষার পালা শেষ করে বলিউডে অভিষেক করছেন তিনি।

 

যেনতেনভাবে বলিউডে যাত্রা শুরু করছেন না রশ্মিকা। খোদ বলিউডের ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চনের সঙ্গে পর্দা ভাগ করবেন তিনি। সঙ্গে থাকছেন সিদ্ধার্থ মালহোত্রা, নীনা গুপ্তা প্রমুখ।

বিকাশ বেহল পরিচালিত আগামী সিনেমা ‘মিশন মজনু’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করবেন সিদ্ধার্থ মালহোত্রা। ইতোমধ্যে প্রকাশিত হয়েছে সিনেমাটির প্রথম পোস্টার। ভারত-পাকিস্তান সীমান্তে ভারতীয় জওয়ানদের বীরোচিত কাহিনি নিয়ে রচিত প্রেক্ষাপট। তবে নামটা ভয়াবহ হলেও মূলত এর ভেতরে নানান প্রতিঘাতে ফুটে উঠবে পিতা-কন্যার গল্প।

রিলায়েন্স এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমাটির শুটিং আগামী বছরের ফেব্রুয়ারিতে শুরু হবে বলে জানা যাচ্ছে। সিনেমাতে সিদ্ধার্থকে দেখা যাবে একজন দুর্ধর্ষ গোয়েন্দা চরিত্রে ‘র’ এজেন্ট হিসেবে।

২৪ বছর বয়সী নায়িকা রশ্মিকা মূলত তেলুগু ও কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করেন। বড় পর্দায় তার যাত্রা শুরু ২০১৬ সালে কন্নড় ভাষার ‘কিরিক পার্টি’ সিনেমা দিয়ে। তার অভিনীত সফল কিছু হলো ‘যজমান’ (কন্নড়), ‘গীত গোবিন্দম’ (তেলুগু), ‘দেবদাস’ (তেলুগু), সারিলেরু নীকেব্বারু (তেলুগু) ও ‘ডিয়ার কমরেড’।  

আরও পড়ুন: দক্ষিণী নায়িকা রশ্মিকা এখন ‘ন্যাশনাল ক্রাশ অব ইন্ডিয়া’

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।