ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনামুক্ত হলেন শুভ-ফারিয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
করোনামুক্ত হলেন শুভ-ফারিয়া আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া

মহামারি করোনা ভাইরাস থেকে মুক্ত হয়েছেন অভিনেতা আরিফিন শুভ ও অভিনেত্রী নুসরাত ফারিয়া। চলতি মাসের ১২ ডিসেম্বর তাদের দু’জনের আক্রান্ত হওয়ার খবরটি প্রকাশ্যে আসে।

তখন তারা আইসোলেশনে রয়েছেন বলে জানান।

আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া দু’জনই তাদের করোনা রিপোর্ট নেগেটিভ আসার বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার (২৭ ডিসেম্বর) দুপুরে নুসরাত ফারিয়া বাংলানিউজকে বলেন, গত সপ্তাহে আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। এরই মধ্যে আমি কাছে ফিরেছি। নারায়ণগঞ্জ ক্লাবের একটি শো'তে গতকাল (শনিবার, ২৬ ডিসেম্বর) পারফরম করেছি। আক্রান্ত হওয়ার পরও আমার শারীরিক কোন জটিলতা ছিল না, এখনো নেই। সবাই নিরাপদে থাকুন।

রোববার ফেসবুকে ভিডিওবার্তায় আরিফিন শুভ বলেন, গতকাল রাতে আমি করোনার দ্বিতীয় টেস্ট করিয়েছি, তা নেগেটিভ এসেছে। আল্লাহকে অসংখ্য ধন্যবাদ। করোনা থেকে বেরিয়ে এসেছি। পরবর্তীতে সময়ে কমন দুইটি ঝামেলা হয়। একটি হচ্ছে শ্বাসপ্রশ্বাসের সমস্যা ও শারীরিক দুর্বলতা। এই দুইটি আমার আছে। আমি সর্বচ্চো সতর্কতা অবলম্ব করার চেষ্টা করছি। আমি ঠিক আছি, তবে শ্বাসপ্রশ্বাসের সমস্যাটা একটু জ্বালাচ্ছে। চিকিৎসক যা যা প্রয়োজনীয় টেস্ট দিয়েছেন সবগুলো করিয়েছি। আশা করছি খুব শিগগিরই পুরোপুরি সুস্থ হয়ে যাবো। পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।

ফারিয়া ও শুভ দু’জনই জানিয়েছেন, ২ তারিখ থেকে তারা শুটিংয়ে ফিরছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।