ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পথে পথে গান শোনাচ্ছেন নিশো-মেহজাবীন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
পথে পথে গান শোনাচ্ছেন নিশো-মেহজাবীন! 'শিল্পী' নাটকের দৃশ্যে নিশো-মেহজাবীন

বর্তমান সময়ে ছোট পর্দার অন্যতম জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। সবসময় তাদেরকে ভিন্ন ভিন্ন চরিত্রে উপস্থিত হতে দেখা গেছে।

 

সে ধারাবাহিকতায় এবার এই জুটি হাজির হতে যাচ্ছে কণ্ঠশিল্পী হিসেবে। যারা বিভিন্ন এলাকার পথে পথে গান গেয়ে সবাইকে শোনান! মহিদুল মহিমের পরিচালনায় নিশো-মেহজাবীনকে ‘শিল্পী’ নামের নাটকে এমন ভিন্ন চরিত্রে দেখা যাবে। নাটকটির চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নিজেই।  

এ প্রসঙ্গে পরিচালক বলেন, নিশো-মেহজাবীন দু’জনেই কণ্ঠশিল্পী। তারা একই এলাকার রাস্তায়-রাস্তায় গান গেয়ে বেড়ান। নিশো ছেলে ও মেয়ে, দুই কণ্ঠে গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করতে পারেন। সেজন্য তার জনপ্রিয়তাও বেশি। সে হিসেবে মেহজাবীনের শ্রোতা একটু কম। এসব নিয়ে দু’জনের মধ্যে দ্বন্দ্ব বাঁধে। গল্পে বাঁক নেয় নতুন দিকে।

নির্মাতা আরও জানান, গল্পের শেষের দিকে দেখা যাবে, কোনও এক কারণে একটা সময় নিশো আর মেয়েদের মতো করে গাইতে পারছেন না। শুরু হয় গল্পের নতুন ক্রাইসিস।

সিএমভি’র ব্যানারে সদ্য নির্মিত ‘শিল্পী’ নাটকটি জানুয়ারি মাসে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলসহ প্রচার হবে আরটিভি’র পর্দায়।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।