ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

বিনোদন

চিকিৎসক হচ্ছেন আয়ুষ্মান খুরানা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
চিকিৎসক হচ্ছেন আয়ুষ্মান খুরানা! আয়ুষ্মান খুরানা

বলিউডের নন্দিত নির্মাতা অনুরাগ কাশ্যপের বোন অনুভূতি কাশ্যপ পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। তার প্রথম সিনেমা ‘ডাক্তার জি’তে অভিনয় করতে যাচ্ছেন শক্তিমান অভিনেতা আয়ুষ্মান খুরানা।

এতে ডাক্তার চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে। সামাজিক মাধ্যমে সিনেমাটির স্ক্রিপ্ট কাভারের ছবি প্রকাশ করে বিষয়টি ভক্তদের জানান তিনি।

আয়ুষ্মান খুরানা বলেন, ‘ডাক্তার জি’র স্ক্রিপ্ট পড়ে আমি তাত্ক্ষণিকভাবে প্রেমে পড়েছিলাম, কারণ এটি একবারে তাজা একটি গল্প। গল্পটা পুরোপুরি মৌলিক, যা আপনাকে হাসাবে এবং আপনাকে ভাবাবে। আমি আমার ক্যারিয়ারে প্রথমবারের জন্য ডাক্তারের পোশাক পরছি।  

জঙ্গল পিকচার প্রযোজিত ‘ডাক্তার জি’ নির্মিত হচ্ছে কমেডি গল্পে। তবে এতে তার সঙ্গে আর কে কে পর্দা ভাগ করবেন তা এখনো জানানো হয়নি।

টিভি ও থিয়েটার দিয়ে ক্যারিয়ার শুরু করার পর আয়ুষ্মানের বলিউডে অভিষেক হয় সুজিত সরকারের ‘ভিকি ডোনার’ সিনেমার মাধ্যমে। এরপর আয়ুষ্মানের ‘দম লাগাকে হেইসা’, ‘বরেলি কি বরফি’, ‘শুভ মঙ্গল সাবধান’, ‘আন্ধাধুন’, ‘বাধাই হো’, ‘আর্টিকেল ১৫’, ‘শুভ মঙ্গল জাদা সাবধান’, ‘বালা’- সিনেমা সমালোচকদের প্রশংসা কুড়িয়ে নেয়।  

শেষবার আয়ুষ্মান পর্দায় হাজির হন ‘গুলাবো সিতারো’ সিনেমার মাধ্যমে। এতে প্রথমবার তিনি বলিউড ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চনের সঙ্গে পর্দা ভাগ করার সুযোগ পান।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।