ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

শুটিংয়ে গুরুতর অসুস্থ মিঠুন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
শুটিংয়ে গুরুতর অসুস্থ মিঠুন মিঠুন চক্রবর্তী

পেটের পীড়া থেকে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন বাংলা সিনেমা ও বলিউডের কিংবদন্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী।  

ভারতের উত্তরাখণ্ড রাজ্যের মুসৌরিতে বিবেক অগ্নিহোত্রীর পরিচালিত ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার শুটিং সেটে এই অভিনেতা অসুস্থ হয়েছেন।

 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, পরিচালক বিবেক জানিয়েছেন, মুসৌরিতে একটি বড় দৃশ্যের শুট চলছিল। কাজে যাতে কোনও ব্যাঘাত না ঘটে তার জন্য অসুস্থ অবস্থাতেই শুটিং চালিয়ে যাচ্ছিলেন মিঠুন।  

বিবেকের কথায়, ‘যন্ত্রণায় সোজা হয়ে দাঁড়াতে পারছিলেন না প্রবীণ অভিনেতা। তবুও তিনি একটার পর একটা দৃশ্যে নিখুঁত শট দিচ্ছিলেন। একবারের জন্যও বোঝা যাচ্ছিল না, তিনি অসুস্থ। উল্টে সমানে জানতে চাইছিলেন, কাজে কোনও সমস্যা বা খামতি থাকছে না তো?’ 

পরিচালকের অকপট স্বীকারোক্তি, এই প্রজন্মের কোনও অভিনেতার মধ্যে কাজের প্রতি এত নিষ্ঠা, ভালবাসা দেখেননি তিনি। মিঠুন চক্রবর্তীর মতো অভিনেতা যে কোনও সিনেমার সম্পদ।

২০১২-য় বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘তাসখন্দ ফাইলস’ হিট হয়েছিল। সেই সাফল্যেই অনুপ্রাণিত পরিচালক ঠিক করেন, কাশ্মীরী হিন্দুদের দুর্দশার কথা তুলে ধরবেন তাঁর আগামী ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এ। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন অনুপম খের।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।