ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

অভিশাপের ভয়ে শুটিংয়ে সোনুকে আঘাত করলেন না চিরঞ্জীবী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
অভিশাপের ভয়ে শুটিংয়ে সোনুকে আঘাত করলেন না চিরঞ্জীবী চিরঞ্জীবী ও সোনু সুদ

লকডাউনে পথে নেমে মানুষের পাশে দাঁড়িয়েছিলেন বলিউড ও দক্ষিণী সিনেমার সমান জনপ্রিয় অভিনেতা সোনু সুদ। অভিনেতার ব্যক্তিগত এই উদ্যোগ কার্যত ঘুরিয়ে দিয়েছে তার ক্যারিয়ার ও পরিচিতির অভিমুখ।

খলনায়ক হিসেবে বিনোদন ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করা সোনুর কাছে এখন উপচে পড়ছে সিনেমার অফার। শুধু তাই নয়, তাকে নায়ক হিসেবেও পেতে চাইছেন চিত্রপরিচালক থেকে প্রযোজক সকলেই। ‘দাবাং’, ‘সিম্বা’, ‘অরুন্ধতী’র মতো হিট সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ানোর পরে ইন্ডাস্ট্রির আকস্মিক এই ভোল বদলে কিছুটা অবাক অভিনেতা নিজেও।

সোনু জানিয়েছেন, ২০২০ সাল তার ব্যক্তিগত এবং পেশাগত জীবনে অনেক পরিবর্তন এনে দিয়েছে। তার কথায়, ‘এখন আমি নায়কের ভূমিকায় অভিনয়ের জন্য প্রচুর অফার পাচ্ছি। আমার হাতে ৪-৫টি অসাধারণ স্ক্রিপ্ট আছে। এটা আমার জীবনের একটা নতুন অধ্যায়। আশা করি এই পর্ব উপভোগ করব। ’

সম্প্রতি সোনুর দক্ষিণী সিনেমা ‘আচার্য’র শুটিংয়ের সময় মারপিটের একটি দৃশ্যে সোনুর গায়ে হাত তুলতে পারেননি সুপারস্টার চিরঞ্জীবী। দক্ষিণী তারকা অভিনেতা বলেন, সিনেমাতে সোনু থাকায় সমস্যা বেড়ে গেছে। কারণ, তার গায়ে তিনি হাত তুলতে পারবেন না। সোনুকে আঘাত করলে সাধারণ মানুষ তাকে অভিশাপ দেবে - এমন মন্তব্যও করেন চিরঞ্জীবী।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।