ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

জীবনটাকে নিজের মতো পরিচালনা করার স্বাধীনতা সবার আছে: পিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
জীবনটাকে নিজের মতো পরিচালনা করার স্বাধীনতা সবার আছে: পিয়া জান্নাতুর ফেরদৌস পিয়া

সামাজিক যোগাযোগ মাধ্যমে সাইবার বুলিং এখন সাধারণ বিষয় হয়ে উঠেছে। আর সাইবার বুলিংয়ের সবচেয়ে বড় শিকার হলেন তারকারা।

কিছুদিন আগেই সাইবার বুলিং নিয়ে সরব হয়েছিলেন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা।  এবার সাইবার বুলিংয়ের বিরুদ্ধে সরব হলেন জনপ্রিয় মডেল, অভিনেত্রী, উপস্থাপক পিয়া জান্নাতুল। ফেসবুকে লাইভে এসে তিনি জানান, এখনই উপযুক্ত সময় এসব বন্ধ করার। যারা সাইবার বুলিং করেন তাদের উচিত এসব বাদ দিয়ে নিজের জীবনটাকে উন্নত করার চেষ্টা করা।

পিয়া আরও বলেন, অন্যের জীবনাচরণ আমার ভালো নাও লাগতে পারে। তাই বলে আমি কি তাদের বাজে কথা বলবো? উত্যক্ত করবো? এটা সবার দেশ। নিজের জীবনটাকে নিজের মতো পরিচালনা করার স্বাধীনতা সবার আছে। আমার সবচেয়ে বড় পরিচয়, আমি একজন মানুষ, তারপর আমি একজন নারী, এরপর আমি একজন বাঙালি, তারপর আমার পেশাগত কিংবা অন্যান্য পরিচয়।

প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন পিয়া। তবে স্বাভাবিক কাজকর্ম থেকে নিজেকে গুটিয়ে নেননি তিনি। নিয়ম মেনে শরীরচর্চাও করছেন। এ নিয়ে অনেকে আপত্তিকর কথা বলেছেন, পিয়াকে নানা উদ্ভট পরামর্শও দিচ্ছেন। এ বিষয়ে লাইভে পিয়া বলেন, আমি যা করছি, জেনে-বুঝে করছি। এ বিষয়ে আমার প্রশিক্ষক আছে। দেশের বাইরে এ বিষয়ে অভিজ্ঞদের কাছ থেকে পরামর্শ নিচ্ছি। আমাকে অযথা জ্ঞান দিতে আসবেন না। নিজের জীবনটাকে সুন্দর করার চেষ্টা করুন।  

আরও পড়ুন: বেবি বাম্প ফটোশুটে আলোড়ন তুললেন পিয়া জান্নাতুল

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।