ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

ফুরিয়েও যেন ফুরাচ্ছে না গৌরব-দেবলীনার বিয়ের উদযাপন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
ফুরিয়েও যেন ফুরাচ্ছে না গৌরব-দেবলীনার বিয়ের উদযাপন গৌরব-দেবলীনার বিয়ের উচ্ছ্বাস যেন শেষ হওয়ার নয়

গৌরব চট্টোপাধ্যায়-দেবলীনা কুমারের বিয়ের শুরু থেকে শেষ পর্যন্ত পুরোটাই ছিল মহানায়কীয় আমেজে ভরপুর! হ্যাঁ, তিনবার তিন ধর্ম মতে বিয়ের পর রিসেপশন হল মহানায়ক উত্তমকুমারের নাতি-নাতবৌয়ের। ফুরিয়েও যেন ফুরাচ্ছে না তাদের বিয়ের উদযাপন! 

বৃহস্পতিবারে (১৭ ডিসেম্বর) গৌরব চট্টোপাধ্যায়-দেবলীনা কুমারকে ঘিরে ছিলেন টলিউডের এক ঝাঁক অভিনেতা-অভিনেত্রী।

টিম রাসমণি, শ্রীতমা ভট্টাচার্য ছাড়াও ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়’র মতো বড় পর্দার তারকারাও। বিয়ের ছবির দেখা মিলেছে শ্রীতমার ইনস্টাগ্রামে।

বৃহস্পতিবার কেমন সাজে সেজেছিলেন নবদম্পতি? ছবি বলছে, নেভি ব্লু পাজামা-প্যান্ট আর বন্ধগলা কোটে পাক্কা সাহেব গৌরব। কোটের বা পকেটে রানি রঙা রুমাল। দেবলীনা সুন্দর রানি রঙের বেনারসীতে। এক দম ঘরোয়া ভঙ্গিতে পরেছিলেন সেই শাড়ি। প্যারিস হলে হয়েছে এই অনুষ্ঠান।  

মঙ্গলবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় বাইপাসের ধারে পি সি চন্দ্র গার্ডেন সেজে উঠেছে হাজার আলোয়। ব্যাকগ্রাউন্ডে ক্লাসিক হিন্দি গান। খুশিতে উজ্জ্বল চারদিক। যেন চাঁদের হাট সেখানে। হবে নাই বা কেন! গৌরব-দেবলীনার রিসেপশন বলে কথা! 

শুধু রিসেপশন বলাও আসলে ভুল। আবার বিয়ে হল তাদের। তবে খ্রিস্টান মতে। নিয়ম মেনে কাটা হয়েছে কেকও। দুধসাদা গাউনে দেবলীনা সে দিন স্বপ্নে দেখা রাজকন্যা। অন্যদিকে, কালো ব্লেজারে গৌরবও জীবন্ত রাজপুত্র।

জানা গেছে, ডেস্টিনেশন হানিমুন হিসেবে দম্পতি নাকি বেছে নিয়েছেন শৈল শহর দার্জিলিংকে।

গত ৯ ডিসেম্বর দুইয়ে মিলে এক হয়েছেন দেবলীনা-গৌরব। এরপর ১৪ ডিসেম্বর ছিল তাদের বিয়ের সংগীত আসর। আর ১৫ ডিসেম্বর ছিল রিসেপশন পার্টি। যেখানে হাজির ছিলেন টালিগঞ্জের একাধিক তারকা। হাজির হয়েছিলেন দিতিপ্রিয়া রায়, সাহেব চট্টোপাধ্যায়, রাহুল বন্দ্যোপাধ্যায়, সন্দীপ্তা সেন, ভাস্বর চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তীসহ আরো অনেকেই।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।