ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

নতুন বছরে অপূর্ব-মেহজাবীনের প্রথম চমক ‘ক্যান্ডি ক্রাশ’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
নতুন বছরে অপূর্ব-মেহজাবীনের প্রথম চমক ‘ক্যান্ডি ক্রাশ’ অপূর্ব-মেহজাবীন

নতুন বছরে প্রথম চমক নিয়ে হাজির হচ্ছেন টিভি নাটকের অন্যতম সেরা জুটি অপূর্ব-মেহজাবীন। সদ্য শুটিং হওয়া এই নাটকটির নাম ‘ক্যান্ডি ক্রাশ’।

এটি রচনা ও পরিচালনা করেছেন মহিদুল মহিম। কামরুল ইসলাম শুভর চিত্রগ্রহণে এই নাটকে একেবারে অন্য এক রূপে দেখা যাবে তাদের দুজনকে।

২০২১ সালে এই জুটির প্রথম প্রচার প্রতীক্ষিত কাজ হিসেবে চূড়ান্ত হয়ে আছে নাটকটি। এটি প্রচার হবে নতুন বছরের দ্বিতীয় দিন (২ জানুয়ারি, ২০২১) মাছরাঙা টিভিতে। একইসঙ্গে উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলেও।

নির্মাতা জানান, এতে অপূর্বকে দেখা যাবে কৃপণ স্বভাবের চরিত্রে। যে মূলত গিটার বাজিয়ে সুর খোঁজার চেষ্টা করেন। কিন্তু সুর আর হয় না! অন্যদিকে মেহজাবীনকে দেখা যাবে বারবার ফেল করা মেধাহীন ছাত্রীর চরিত্রে! যদিও নাটকে তিনি সাইকেলে চেপে ঘুরে বেড়ান মোটা ফ্রেমের চশমা পরে। কারণ, এতে অপূর্বসহ অন্যরা যেন মনে করেন, মেয়েটা মেধাবী!

দুই ধারার দু’জনের সঙ্গে নানা বিষয়ে তৈরি হয় বিরোধ। যার শুরুটা হয় মেহজাবীনের সাইকেল ভাঙার জরিমানা নিয়ে। ‘ক্যান্ডি ক্রাশ’ প্রসঙ্গে মহিদুল মহিম বলেন, ‘টানা ৭ মাস পর নতুন নাটক নির্মাণ করলাম। একটু ভিন্নভাবে সবকিছু সেট করার চেষ্টা করেছি। এটা মূলত মজার নাটক। কারণ, মহামারির এই বিষণ্ণ সময়ে দর্শকদের হালকা থাকা জরুরি। অপূর্ব ভাই ও মেহজাবীন আপুর পূর্ণ সহযোগিতা পেয়েছি। স্বাধীনতা পেয়েছি প্রযোজক পাপ্পু ভাইয়ের। কাজটি ভালো হবেই। ’

নির্মাতা জানান, পুরো কাজটির শুটিং হয়েছে কাশফুলেঘেরা রাজধানীর দিয়াবাড়িতে।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।