ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

৯ মাস পর শুটিংয়ে ফিরলেন রজনীকান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
৯ মাস পর শুটিংয়ে ফিরলেন রজনীকান্ত মেয়ের সঙ্গে রজনীকান্ত

ভারতের দক্ষিণের মেগাস্টার রজনীকান্ত গত শনিবার (১২ ডিসেম্বর) ৭০ বছরে পা দিয়েছেন। জন্মদিনেই শুটিংয়ের জন্য চার্টার্ড ফ্লাইটে হায়দ্রাবাদে গিয়েছেন এই কিংবদন্তি।

 

বিমানে ওঠার পর বিমানের ক্রু’রা হ্যাপি বার্থ ডে গান গাইতে গাইতে কেক নিয়ে হাজির হয়ে তাকে সারপ্রাইজ দেন। হাসিমুখে কেক কাটেন থালাইভা। জন্মদিনে এমন অপ্রত্যাশিত উপহার পেয়ে সবাইকে ধন্যবাদ জানান তিনি। তখন তার সঙ্গে ছিলেন কন্যা ঐশ্বরিয়া ও অভিনেত্রী নয়নতারা।

সোমবার (১৪ ডিসেম্বর) থেকে রজনীকান্ত করোনা মহামারি মধ্যেও শুটিং শুরু করেছেন। এর মাধ্যমে ৯ মাসেরও বেশিদিন পর কাজে ফিরেছেন তিনি। রজনীকান্ত হায়দ্রাবাদে  ‘আন্নাথে’ সিনেমার শুটিং করছেন।

সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী নয়নতারা। তিনিও শুটিংয়ে অংশ নিয়েছেন। এছাড়া সিনেমাটির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রের অভিনেত্রী কীর্তি সুরেশও খুব শিগগিরই যোগ দেবেন বলে জানিয়েছেন নির্মাতা।

‘আন্নাথে’র ৪০ শতাংশ শুটিং বাকি আছে। নির্মাতা কোনো বিরতি ছাড়া এই শুটিংটুকু সম্পন্ন করার পরিকল্পনা নিয়েছেন। এই সিনেমায় রজনীকান্তের ২৫ দিনের শুটিং বাকি রয়েছে। এটি ২০২১ সালে মুক্তি পাবার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।