ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন অর্পণা

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২০
বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন অর্পণা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন অর্পণা

সাতপাকে বাঁধা পড়লেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী অর্পণা ঘোষ। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ৯টার দিকে সনাতন ধর্মীয় রীতি অনুসারে চট্টগ্রামে অভিনেত্রীর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এর মাধ্যমে দীর্ঘদিনের বন্ধু সাতরাজিৎ দত্তকে জীবনসঙ্গী করে নিলেন অপর্ণা। চট্টগ্রামে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আশীর্বাদ অনুষ্ঠান সেরেছেন তারা। অপর্ণা ঘোষের বর পেশায় আইটি ইঞ্জিনিয়ার। তিনি থাকেন জাপানে।

সোমবার (৭ ডিসেম্বর) বিয়েপূর্ব আশীর্বাদ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে বর-কনের পরিবারের সদস্যদের পাশাপাশি মিডিয়ার অনেকেই উপস্থিত ছিলেন। এ প্রসঙ্গে অপর্ণা বলেন, ‘আমাদের পছন্দের হলেও পারিবারিক সিদ্ধান্তেই বিয়ে করছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন। ’ 

বিয়ের কারণে কিছুদিন অভিনয় থেকে দূরে থাকবেন বলে জানিয়েছেন তিনি। তবে অসমাপ্ত সিনেমার কাজ শুরু হলে শিডিউল সমন্বয়ে সেগুলো শেষ করবেন।

২০০৬ সালে ‘লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতা’র মাধ্যমে মিডিয়ায় পা রাখেন চট্টগ্রামের রাঙামাটির মেয়ে অপর্ণা ঘোষ। সেরা পাঁচে জায়গা নিয়ে সন্তুষ্ট থাকেন। কিন্তু অভিনয়ে এগিয়ে যান অনেকের চেয়ে।

এদিকে, বর্তমানে একক ও ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করছেন এ অভিনেত্রী। সিনেমায়ও দেখা যায় তাকে। সর্বশেষ হোসনে মোবারক রুমির পরিচালনায় সরকারি অনুদানে নির্মিত ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ সিনেমায় অভিনয় করেছেন।  

অপর্ণা অভিনীত অন্যতম সিনেমার মধ্যে রয়েছে- ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘মেঘমল্লার’, ‘মৃত্তিকা মায়া’, ‘সুতপার ঠিকানা’, ‘ভুবন মাঝি’, ‘গণ্ডি’ প্রভৃতি। ২০১৩ সালে ‘মৃত্তিকা মায়া’ সিনেমার জন্য সেরা পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান এ অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২০
ওএফবি/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।