ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ অভিনেত্রীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ অভিনেত্রীর মালহার

২০১৮ সাল থেকে মিটু আন্দোলনের গর্জন উঠে বলিউডে। রাজকুমার হিরানি, অনু মালিক, গণেশ আচার্য, নানা পাটেকর থেকে শুরু আরও অনেকের বিরুদ্ধে উঠেছে যৌন হয়রানির অভিযোগ।

এবার এক চলচ্চিত্র প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন বলিউড অভিনেত্রী মালহার রাথৌর। তবে ৬৫ বছর বয়সী সেই প্রযোজকের নাম বলেননি এই অভিনেত্রী।

মালহার ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, ২০০৮ সালে টিনেজার বয়স থেকেই টুকটাক কাজ করছিলেন তিনি। সেই সময়ই বলিউডের এক প্রযোজকের ডাক পান। অভিনয়ে সুযোগ দেওয়ার বিনিময়ে ওই প্রযোজক নাকি মালহারের শ্লীলতাহানির চেষ্টা করতে থাকেন।  

অভিনেত্রী বলেন, আমাকে একটি চরিত্র দেওয়ার কথা ভাবছেন বলে তিনি (প্রযোজক) জানিয়েছিলেন। বলেন, চরিত্র করতে গেলে আমাকে জামা খুলে ফেলতে হবে। তার এমন প্রস্তাবে খুবই ভয় পেয়েছিলাম। কী করবো বোঝতে পারছিলাম না। এরপর সেখান থেকে আমি বেরিয়ে আসি।

মালহারএরই মধ্যে বলিউডে বেশ পরিচিত লাভ করেছেন মালহার। বেশ কিছু ওয়েবসিরিজ ছাড়াও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন। বিভিন্ন পন্যের বিজ্ঞাপনে তাকে প্রায়ই দেখা যায়।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।