ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘ছপাক’কে ছাপিয়ে ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
‘ছপাক’কে ছাপিয়ে ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’

ভালোভাবেই শুরুটা করেছে অজয় দেবগণ, সাইফ ও কাজলের ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’। শুরুর দিনের ১৫ কোটি রুপির সঙ্গে দ্বিতীয় দিনের ২০ কোটি যোগ হয়ে মোট আয় দাঁড়িয়েছে ৩৫ কোটি রুপি। অন্যদিকে দীপিকা পাড়ুকোনের আলোচিত সিনেমা ‘ছপাক’ প্রথম ২ দিনে আয় করেছে ১১ কোটি রুপি।

শুক্রবার (১০ জানুয়ারি) মুক্তি পাওয়া সিনেমা দু’টির শনি ও রোববারের আয় আরও বাড়বে বলে আগেই ঘোষণা দিয়েছিলেন বিশ্লেষকরা।  

‘ছপাক’ সিনেমায় অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে দর্শকের মন জয় করে নিয়েছেন দীপিকা পাডুকোন।

মেঘনা গুলজার পরিচালিত ছপাক ছবিতে দীপিকার সঙ্গে অভিনয় করেছেন বিক্রান্ত মাসেই। অন্যদিকে বিস্মৃত মারাঠা যোদ্ধা তানহাজির জীবন কাহিনি পৌঁছে দিয়েছে দেশপ্রেমের বার্তা।

‘তানহাজি’ পরিচালনা করে প্রশংসিত হচ্ছেন ওম রাউত। এতে অজয় দেবগণের সঙ্গে অভিনয় করেছেন তার স্ত্রী কাজল ও সাইফ আলী খান। দর্শকের অকুণ্ঠ ভালোবাসা পাচ্ছে কাজল-অজয়-সাইফের দুরন্ত অভিনয়। এই ছবি সবচেয়ে বেশি ব্যবসা করেছে মহারাষ্ট্র, উত্তর এবং পূর্ব ভারতে। রাজস্থানেও বক্স অফিস সংগ্রহ বেশ ভালো।  

বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ ট্যুইট করে জানিয়েছেন 'তানাহাজি: দ্য আনসাং ওয়ারিয়র'ই হতে চলেছে ২০২০ সালের প্রথম ১০০ কোটির সিনেমা।

তবে বলিউডে কোনো ঐতিহাসিক সিনেমা হবে আর তা নিয়ে কোনো বিতর্ক হবে না, তা কি হয়! ‘তানহাজি’র ট্রেলার প্রকাশের পরই কথা উঠেছিল মারাঠাদের পতাকা নিয়ে। ট্রেলারে দেখা যায় মারাঠা পতাকায় ‘ওম’ প্রতীক শোভা পাচ্ছে। কিন্তু মারাঠাদের সমালোচনার মুখে প্রতীকটি পরে সরিয়ে দেওয়া হয়। এ প্রসঙ্গে অজয় দেবগণ জানান, কোনো চাপের মুখ নয়, ইতিহাসবিদদের সঙ্গে কথা বলেই জানা গেছে, এই পতাকায় কোনো প্রতীক ছিল না। তাই এটা সরিয়ে দেওয়া হয়েছে।  

‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমাটি অজয় দেবগণের শততম সিনেমা। তাই এটা নিয়ে তার আবেগ অন্যরকম। সিনেমাটি তিনি প্রযোজনাও করেছেন।  

দেখুন: ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ট্রেলার

এর আগে কাজল ও অজয় একসঙ্গে পর্দা ভাগ করেছেন ‘ইউ মি অউর হাম’ সিনেমায়। আর সাইফের সঙ্গে অজয় অভিনয় করেছেন ‘কাচ্চে ধাগে’ সিনেমায়।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।