ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুটিংয়ে আহত শহীদ কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
শুটিংয়ে আহত শহীদ কাপুর ‘জার্সি’ সিনেমার শুটিংয়ে আহত হন শহীদ কাপুর। ছবি: সংগৃহীত

সুপারহিট ‘কবির সিং’ উপহার দেওয়ার পর পরবর্তী সিনেমায়ও সাফল্য ধরে রাখতে সচেষ্ট শহীদ কাপুর। অভিনয়ের ব্যাপারে তিনি বরাবরই খুব নিবেদিত, এটা নতুন কিছু নয়। শহীদের পরবর্তী সিনেমা ‘জার্সি’র শুটিং চলছে এখন। আর এই শুটিংয়েই ঘটে গেল বিপত্তি। হঠাৎ এক আঘাতে রক্তাক্ত হন শহীদ।

‘জার্সি’ সিনেমার শুটিংয়ের সময় ক্রিকেট বল লাগে শহীদ কাপুরের ঠোঁটে। আর তাতেই ঠোঁট ফাটে অভিনেতার।

অবস্থা বেশ খারাপ। চিকিৎসার জন্য তাকে ডাক্তারের শরণাপন্ন হতে হয়। তার ঠোঁটে একাধিক সেলাইও পড়েছে।

সিনেমার জন্য যে শহীদ কাপুর বেশ পরিশ্রম করেন, তা কারও অজানা নয়। তার সাম্প্রতিকতম সিনেমা ‘কবির সিং’ই এর প্রমাণ। ‘অর্জুন রেড্ডি’র ছক থেকে বেরিয়ে এসে নতুনভাবে ‘কবির সিং’-এ নিজেকে উপস্থাপন করেন শহীদ। আর তাতেই দারুণ বাজিমাত করেছেন তিনি।  

এই সাফল্যের ধারায় শহীরের পরবর্তী সিনেমা ‘জার্সি’ নিয়েও সবার আগ্রহ তুঙ্গে। কবির সিংয়ের মতোই এই ছবির জন্যও প্রচুর খাটছেন তিনি। একটি টেক দেওয়ার আগে একাধিকবার রিহার্সাল করছেন। এর মধ্যেই ঘটে দুর্ঘটনা।  

আবারও দক্ষিণী সিনেমার রিমেকে বাজিমাত করতে চান শহীদ কাপুর

সূত্রের খবর, রিহার্সালের সময় আচমকাই ক্রিকেট বল এসে তার ঠোঁটে লাগে। সঙ্গে সঙ্গেই তার নিচের ঠোঁট ফেটে যায়। ঝরঝর করে রক্ত পড়তে থাকে। কোনও রকমে কাপড় দিয়ে ঠোঁট চেপে চিকিৎসককে খবর দেওয়া হয়। নিচের ঠোঁটে একাধিক সেলাই পড়ে। বাতিল হয়ে যায় শুটিং। সেলাই না কাটা পর্যন্ত শুটিং পুরোপুরি বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন চিকিৎসক।  

‘জার্সি’ সিনেমার গল্প এক অসফল ক্রিকেটারের। পরিস্থিতি তাকে ৩৬ বছর বয়সে ক্রিকেটে ফিরতে বাধ্য করে। তারপর তার চড়াই-উতরাই ঘিরে এগোয় গল্প। এই সিনেমাটি প্রথমে তেলুগু ভাষায় তৈরি হয়েছিল। এটি পরিচালনা করেছিলেন গৌতম তিন্নানাউরি। এর হিন্দি ভার্সনটিও তিনিই পরিচালনা করছেন। তেলুগু সিনেমায় নায়কের নাম ছিল অর্জুন। এই চরিত্রে অভিনয় করেছিলেন নানি। এই চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে শহীদ কাপুরকে।  

সিনেমাটির পরিচালক জানিয়েছেন, হিন্দি রিমেক নিয়ে তিনি উচ্ছ্বসিত। কোনও ছবি হিন্দি ভাষায় তৈরি হওয়া মানে গোটা ভারতের দর্শক সিনেমাটি দেখবে। বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছানোর জন্য এক্ষেত্রে আনন্দ যেমন বেশি, তেমনই দায়িত্বও বেশি। তার মনে হয়েছে, শহীদ কাপুর এই চরিত্রটি পর্দায় ঠিকমতো ফুটিয়ে তুলতে পারবেন।  

অল্লু অরবিন্দ, অমন গিল, দিল রাজু প্রযোজিত ‘জার্সি’ মুক্তি পাবে চলতি বছরের ২৮ আগস্ট।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।