ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সোনম কাপুরের কাছে নতজানু ব্রিটিশ এয়ারওয়েজ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
সোনম কাপুরের কাছে নতজানু ব্রিটিশ এয়ারওয়েজ!

ব্রিটিশ এয়ারওয়েজের ওপর বেজায় চটেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। কারণ, তিনি এক মাসে তিনবার যাত্রা করেছেন তাদের বিমানে। আর এর মধ্যে দু’বার তার ব্যাগ হারিয়েছে ওই বিমান সংস্থা। ফলে ব্রিটিশ এয়ারওয়েজকে উল্লেখ করে টুইটারে ক্ষোভ প্রকাশ করেন সোনম। আর তাতে নতজানু হয়ে ক্ষমা চেয়ে নিলো প্রতিষ্ঠানটি।

টুইটারে সোনম লিখেছেন, ‘একমাসে তিনবার আমি ব্রিটিশ এয়ারওয়েজে ভ্রমণ করলাম। এরমধ্যে দু’বারই ব্যাগ হারালো।

মনে হয়, আমার যথেষ্ট শিক্ষা হয়েছে। আর কোনো দিনও এই এয়ারলাইন্সে ভ্রমণ করব না। ’

এই টুইটের পর ক্ষমা চেয়ে ব্রিটিশ এয়ারওয়েজ একটি টুইট করে। টুইটে লিখেছে, ‘আমরা এজন্য দুঃখিত ও আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী। সোনম, আপনি নিশ্চিত থাকুন আমরা আপনার ব্যাগ আপনার কাছে যথাসম্ভব দ্রুত ফেরত দিতে কাজ করছি। ’

এখানেই শেষ নয়। সেই টুইটার ফিডের মধ্যেই এক নেটিজেন লেখেন, ‘যেটা আমাদের কাছে স্বপ্ন, এই অভিনেত্রীদের কাছে সেটাই বিলাসিতা। ’ তারপর আরও রেগে যান সোনম কাপুর। উত্তরে তিনি লেখেন, ‘আপনি পাগল নাকি? আমরা বিলাসিতা করতে পারি। কারণ, আমাদের বাবারা সময়মতো পরিশ্রমটা করেছিলেন। ’ দাঁতভাঙা জবাব পেয়ে থেমে যান সে ব্যক্তি।

সোনম কাপুর

সোনম কাপুরকে শেষবার দেখা গেছে গত বছরের ‘দ্য জোয়া ফ্যাক্টর’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে। যদিও বক্স অফিসে বিশেষ সাফল্যের মুখ দেখতে পারেনি সিনেমাটি। এবার তাকে ২০১১ সালের দক্ষিণ কোরিয়ার ক্রাইম-থ্রিলার সিনেমা ‘ব্লাইন্ড’র হিন্দি রিমেকে দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।