ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হ্যান্ডশেকের অছিলায় সারা আলি খানকে ভক্তের চুমু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
হ্যান্ডশেকের অছিলায় সারা আলি খানকে ভক্তের চুমু ভক্তের সঙ্গে হাত মেলাতে গিয়ে দারুণ বিড়ম্বনায় পড়েন সারা আলি খান!

ভক্ত ও পাপারাজ্জিদের নিয়ে বিব্রতকর অবস্থায় পড়া বলিউড তারকাদের জন্য নতুন কিছু নয়। এবার এক ভক্ত তার প্রিয় অভিনেত্রী সারা আলি খানকে সুকৌশলে যেভাবে চুমু খেলেন তার ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। 

শুক্রবার (১০ জানুয়ারি) শরীরচর্চা শেষে বাড়ি ফিরছিলেন অভিনেত্রী সারা আলি খান। স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় পাপারাজ্জিদের অভিবাদনও জানান তিনি।

ভক্তদের আবদারে রাখছিলেন সেলফির অনুরোধ। কিন্তু আচমকাই এক ভক্ত এগিয়ে এসে হ্যান্ডশেকের কায়দায় সারার দিকে হাত বাড়ান। সারাও তার ভক্তকে নিরাশ না করে হ্যান্ডশেক করতে হাত দেন। কিন্তু তিনি ঘুণাক্ষরেও বুঝতে পারেননি যে তার মনে রয়েছে এক দুষ্ট বুদ্ধি।

সারার হাত টেনে নিয়ে কিছুটা জোর করেই হাতে চুমু খেতে গেলেন সেই ভক্ত। ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে যান সারা। ছিটকে গিয়ে সরিয়ে নেন হাত। পাশে থাকা বডিগার্ডও সেই ভক্তকে মারতে উদ্যত হন।  

পুরো ঘটনাটি এক ইন্সটাগ্রাম পেজ থেকে শেয়ার করা হলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। ঘটনার ভিডিওটি প্রকাশ পেতেই ওই ভক্তের উপর রেগে যান সারার ভক্তরা। মন্তব্য সেকশনে একজন লেখেন, ‘সারা সবসময় তার ভক্তদের সঙ্গে ভালো ব্যবহার করেন বলে এই নয় যে তার সঙ্গে যা ইচ্ছা করা যায়। ’ আরেকজন লেখেন, ‘সারা ভালো বলে কিছু বলেননি। একজন ফ্যান হিসেবে নিজের লিমিট বোঝা উচিত। ’

তবে সারা যেভাবে ঠাণ্ডা মাথায় গোটা পরিস্থিতি সামাল দিয়েছেন তাতে এই অভিনেত্রীর প্রশংসাও করেছেন তার ভক্তরা। এক ভক্ত পরামর্শ দিয়েছেন, ‘ভালো একজন বডিগার্ড রাখুন, সারা। ’

কিছু দিন আগেই মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিমের সঙ্গে মালদ্বীপ ঘুরে এসেছেন ‘কেদারনাথ’খ্যাত এই অভিনেত্রী। ছুটিতে তার বিকিনি পরা ছবি সামাজিক মাধ্যমে ঝড় তুলেছিল। ফিরে এসেই আবার নিত্যনৈমিত্তিক জীবনে ফিরেছেন তিনি। ব্যায়াম, শরীরচর্চা, সিনেমার শুটিং সবই চলছে সমানতালে।

সারা আলি খান এখন ব্যস্ত আছেন তার ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমার কাজে। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন বরুণ ধাওয়ান। ডেভিড ধাওয়ান পরিচালিত পূজা এন্টারটেইনমেন্টের এই সিনেমা চলচি বছরের ১ মে মহান শ্রমিক দিবসে মুক্তি পাবে।  

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।