ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বারাক ওবামার পছন্দের তালিকায় প্রতীকের গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২০
বারাক ওবামার পছন্দের তালিকায় প্রতীকের গান

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ২০১৯ সালে তার ভালো লাগা কিছু গানের তালিকা প্রকাশ করেছেন। এই তালিকায় ঠাঁই পেয়েছেন ভারতীয় গায়ক প্রতীক কুহাদের একটি গানচিত্র। অভাবনীয় এই মর্যাদায় যারপরনাই উচ্ছ্বসিত এই সংগীতশিল্পী। 

সোমবার (৩০ ডিসেম্বর) রাতে বারাক ওবামা ২০১৯ সালে তার ভালো লাগা ৩৫টি গানের তালিকাটি তার টুইটারে প্রকাশ করেন। এই তালিকায় রয়েছে কিংবদন্তি শিল্পী ব্রুস স্প্রিংস্টিনের ‘হেলো সানশাইন’, অ্যালিসিয়া কিসের ‘শো মি লাভ’ এবং ব্লাক আইড পিস ব্যান্ডের ‘গো’ শিরোনামের গান।

আর এদের সঙ্গে একই তালিকায় ঠাঁই পেয়েছে প্রতীক কুহাদের ‘কোল্ড/মেস’ শিরোনামের গানটি।  

বারাক ওবামার পছন্দের গানের তালিকা

দিল্লিভিত্তিক এই সংগীতশিল্পী বলেন, তিনি এতে খুবই সম্মানিত বোধ করছেন। বারাক ওবামার পোস্ট রিটুইট করে প্রতীক লেখেন, ‘এটা সত্যিই ঘটেছে! আমার মনে হয় না আজ রাতে আমি ঘুমাতে পারব। আমি ধারনাই করতে পারছি না ‘কোল্ড/মেস’ গানটি তার কাছে পৌঁছেছে কী করে! আপনাকে অনেক ধন্যবাদ বারাক ওবামা। আমি ভেবেছিলাম, ২০১৯ সালে ভালো কিছু করতে পারিনি। উফ্! আমি ভুল ছিলাম। এ যে কী সম্মান!

‘কোল্ড/মেস’ গানচিত্রে অংশ নিয়েছেন অভিনেত্রী জোয়া হুসাইন ও জিম সার্ভ।

দেখুন বারাক ওবামার ভালো লাগা গানচিত্র ‘কোল্ড/মেস’:

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।