ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মুসলিমরা ভারতে ভালো আছে: আদনান সামি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
মুসলিমরা ভারতে ভালো আছে: আদনান সামি

ভারতের নাগরিকত্ব সংশোধন আইন প্রসঙ্গে পাকিস্তানি এক সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীকে জবাব দিতে গিয়ে আদনান সামি বলেন, ভারতে মুসলিমরা ভালো আছে এবং বুক ফুলিয়ে বসবাস করছে। আর যারা সীমানার অন্য পাড়ে আছেন তাদের নাগরিকত্ব আইন বিষয়ে আলোচনা করা উচিত নয়।

জন্মসূত্রে পাকিস্তানের নাগরিক হলেও ৪৬ বছর বয়সী সংগীতশিল্পী আদনান সামি এখন ভারতের নাগরিক। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) আদনান সামি তার টুইটারে জ্বালা ধরানো কিছু মন্তব্য শেয়ার করেন।

অবশ্য এর আগেও তিনি নাগরিকত্ব সংশোধন আইনের পক্ষে সাফাই গেয়েছেন।

আদনান সামি টুইটারে লেখেন, ‘প্রিয় পাকিস্তানি বন্ধুরা, আপনারা সিএএ বিষয়ে অবাঞ্ছিতভাবে আলোচনায় জড়িয়ে পড়ছেন। প্রথমত, আপনারা যদি মুসলিমদের পক্ষে কথা বলে থাকেন, তাহলে মেনে নিন, তারা আপনার দেশকে ত্যাগ করতে চাচ্ছে যা আপনাদের রাষ্ট্রের অস্তিত্বের উদ্দেশ্যটাকেই লজ্জায় ফেলে দেয়। দ্বিতীয়ত, আপনারা যদি তাদের জন্য এতটাই উদ্বিগ্ন, তাহলে তাদের জন্য আপনাদের সীমানা খুলে দেন। ’

আরেকটি টুইট বার্তায় আদনান লেখেন, ‘এবং আপনাদের জন্য হতাশাজনক বিষয় হলো, মুসলিমরা এখানে (ভারতে) বুক ফুলিয়ে বাঁচে এবং সুখে আছে। ’

সাধারণত অন্যান্য তারকাদের মতো আদনান সামি সামাজিক-রাজনৈতিক বিষয়ে মুখে কুলুপ এটে থাকেন না। বরাবরই তিনি বিবিধ বিষয়ে নাক গলিয়ে থাকেন এবং এজন্য বারবার ট্রলিংয়ের শিকারও হয়েছেন।

আরও পড়ুন: পাকিস্তানই আমার ঠিকানা: আদনান সামির ছেলে আজান

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।