ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আগে নিরাপত্তা, তারপর ‘দাবাং ৩’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
আগে নিরাপত্তা, তারপর ‘দাবাং ৩’ ‘দাবাং ৩’ সিনেমায় চুলবুল পাণ্ডে চরিত্রে সালমান খান

ভারতে বিভিন্ন স্থানে নাগরিকত্ব আইন নিয়ে চলছে বিক্ষোভ। আর এর প্রভাব পড়েছে সালমান খানের ‘দাবাং ৩’ সিনেমার বক্স অফিস কালেকশনের ওপর। কাঙ্ক্ষিত উপার্জন না হলেও সুপারস্টার ‘ভাইজান’ তাতে মোটেও চিন্তিত নন। সিনেমার আয় অপেক্ষা তার কাছে তার ভক্তদের নিরাপত্তা আরও অনেক বেশি গুরুত্বপূর্ণ। 

‘দাবাং ৩’ সিনেমায় বিখ্যাত রবিন হুডের মতো এক পুলিশ অফিসার চুলবুল পাণ্ডে চরিত্রে অভিনয় করেন সালমান খান। সিনেমাটি ২০ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেয়েছে।

সোমবার (২৩ ডিসেম্বর) পর্যন্ত সিনেমাটির আয় হয়েছে ৯১ কোটি রুপি। প্রতিকূল পরিবেশেও দর্শক-ভক্তদের কাছ থেকে এমন সাড়া পেয়ে বেশ খুশি সালমান খান।  

এক সাক্ষাৎকারে সালমান খান বলেন, ‘সিনেমার জন্য এরকম একটি গোলযোগপূর্ণ সময়ে এই আয় বেশ ভালো। এর সব কৃতিত্বই আমার ভক্তদের। ভক্তেরা আমার ওপর আস্থা রেখেছেন এবং তারা প্রেক্ষাগৃহে গিয়েছেন। উত্তর ভারতে অনেক জায়গায় ১৪৪ ধারা জারি করা হয়েছিল। ফলে অনেকে সিনেমাটি দেখতে পারেননি। কিন্তু তারাও যাবেন ও সিনেমাটি উপভোগ করবেন। আমি বলতে চাচ্ছি, প্রথমে তাদের নিরাপত্তার ব্যাপারটা মাথায় রাখতে হবে, তার পরে তো ‘দাবাং ৩’ সিনেমা। অন্যান্য রাজ্যগুলোতে আমরা যথেষ্ট ভালো সাড়া পেয়েছি। ’

সোনাক্ষী সিনহা ও আরবাজ খানের সঙ্গে ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির জন্য খুবই সন্তুষ্ট ৫৩ বছর বয়সী অভিনেতা সালমান খান। ‘দাবাং ৩’ পরিচালনা করেছেন প্রভু দেবা।  

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।