ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

ফ্যান্টাসি কিংডম-ফয়’স লেকে পিকনিকের জন্য প্যাকেজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
ফ্যান্টাসি কিংডম-ফয়’স লেকে পিকনিকের জন্য প্যাকেজ চট্টগ্রামের ফয়’স লেক

বিনোদনের ‘স্বর্গরাজ্য’ হিসেবে খ্যাত ঢাকার অদূরে অবস্থিত থিম পার্ক ফ্যান্টাসি কিংডম ও চট্টগ্রামের ফয়’স লেক কমপ্লেক্সে পিকনিকের আয়োজনে মেতেছেন বিনোদনপ্রেমীরা। আর তাদের বিনোদনের মাত্রা আরো বাড়িয়ে দিতে স্পটগুলোতে পিকনিক করার জন্য রাখা হয়েছে দারুণ সব প্যাকেজ।

এই শীতে ফ্যান্টাসি কিংডমে পিকনিক করার জন্য রয়েছে বিভিন্ন প্যাকেজ। যার মধ্যে স্কুল/কলেজের জন্য প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) মাত্র ৪০০ টাকা, সঙ্গে ওয়াটার কিংডমে প্রবেশ ও সব রাইড অতিরিক্ত ১৮০ টাকা এবং কর্পোরেটের জন্য প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) মাত্র ৫০০ টাকা, সঙ্গে ওয়াটার কিংডম প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) অতিরিক্ত ২২০ টাকা।

অবারিত সবুজের বুক চিরে জেগে ওঠা বিস্ময়কর ফয়’স লেক। প্রকৃতি ও আধুনিকতার অপূর্ব সমন্বয় ঘটেছে এখানে। নান্দনিক স্থাপত্য, সুবিশাল পাহাড় আর লেকের সমন্বয়ে গড়ে তোলা এই পার্কে রয়েছে বিভিন্ন রাইডস। পাহাড় ঘেরা অরণ্য আর লেকে পিকনিক জমবে ফয়’স লেক-এ। ফয়’স লেক কমপ্লেক্সে পিকনিক করার জন্য রয়েছে বিভিন্ন প্যাকেজ।

স্কুল/কলেজের জন্য প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) মাত্র ২৩০ টাকা, সঙ্গে সি ওয়ার্ল্ডে প্রবেশ ও সব রাইড অতিরিক্ত ১৮০ টাকা এবং কর্পোরেটের জন্য প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) মাত্র ২৭০ টাকা, সঙ্গে সি ওয়ার্ল্ডে প্রবেশ ও সব রাইড (জনপ্রতি) অতিরিক্ত ২১০ টাকা।

এখানে রয়েছে সুবিশাল পিকনিক স্পট (ভাড়া লাগবে না), পছন্দমতো খাবার, আন্তর্জাতিকমানের রাইডস, কর্পোরেট সুবিধা (সেমিনার, ওয়ার্ক শপ, এজিএম) ও শীতাতপ নিয়ন্ত্রিত লাউঞ্জ।

দেশের সর্ববৃহৎ বিনোদন সেবা দানকারী প্রতিষ্ঠান কনকর্ড এন্টারটেইনমেন্ট কো. লিমিটেডের এ দু’টি ছাড়াও রয়েছে ওয়াটার কিংডম, হেরিটেজ পার্ক, এক্সট্রিম রেসিং ও রিসোর্ট আটলান্টিস এবং চট্টগ্রামে রয়েছে ফয়’স লেক কনকর্ড, ওয়াটার পার্ক সি ওয়ার্ল্ড কনকর্ড।

বিস্তারিত জানতে: ০১৯১৩-৫৩১৩৮৭, ০১৯১৩৫৩১৩৮৬, ৮৮৩৩৭৮৬

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।