ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সেলিব্রেটি ব্যাডমিন্টন লীগে চ্যাম্পিয়ন আসিফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৯
সেলিব্রেটি ব্যাডমিন্টন লীগে চ্যাম্পিয়ন আসিফ আসিফ-ইমন

এক সপ্তাহের সেলিব্রেটি ব্যাডমিন্টন লীগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয় রোববার (০৩ ফেব্রুয়ারি) রাত ৮টায় বিএফডিসিতে। এ আয়োজনে চ্যাম্পিয়ন হয়েছে কণ্ঠশিল্পী আসিফ আকবর’র দল। 

ফাইনাল খেলায় আসিফের বিপক্ষে ছিলেন সঙ্গীত পরিচালক শওকত আলী ইমন। আসিফের সঙ্গে মাঠে নামেন গায়ক আতিক বাবু।

আর ইমনের সঙ্গী ছিলেন ক্লোজআপ ওয়ান তারকা রাজীব।

তিন সেটের ম্যাচে প্রথম দুটিতেই জয় তুলে নেন আসিফ-আতিক। তৃতীয় ম্যাচটি আর মাঠে গড়ায়নি। দ্বিতীয় ম্যাচ জয়ের সাথে সাথেই বেজে ওঠে ব্যান্ড পার্টি। বিএফডিসি মেতে ওঠে আসিফ-আতিকের বিজয় ধ্বনিতে।  

টুর্নামেন্টের চ্যাম্পিয়নদের হাতে একটি ট্রফি ও ৩২ ইঞ্চি মিনিস্টার এলইডি টেলিভিশন তুলে দেন  আয়োজনের টাইটেল স্পন্সর আরএফএল প্লাস্টিকসের হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান ও অনুষ্ঠানের প্রধান অতিথি মুশফিকুর রহমান গুলজার।  

রানার্স আপ টিমকে ট্রফির পাশাপাশি দুটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন পুরস্কার হিসেবে দেয়া হয়।

এ প্রসঙ্গে চ্যাম্পিয়ন টিমের ক্যাপ্টেন আসিফ আকবর জানান,  চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়েই অংশ নিয়েছিলাম। অবশেষে সেটি সফল হওয়ায় ভালো লাগছে। এখানে সবাই খুব ভালো প্রতিপক্ষ ছিলো। বিশেষ করে ফাইনালে ইমন ভাই ও রাজীব তো দুর্দান্ত খেলেছেন।  

এই আয়োজনে ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন শওকত আলী ইমন। সেলিব্রেটি অব দ্য টুর্নামেন্ট হয়েছেন আসিফ।

আয়োজক কমিটির দুই সদস্য সাংবাদিক লিমন আহমেদ ও মুরাদ নূর জানান, মোট ১১টি ইনিংসের ৩৩টি ম্যাচ নিয়ে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। যেখানে প্রতিটি ম্যাচই ছিলো নকআউট। হার জিতের এই খেলায় অংশ নিয়েছেন ১২টি দলের মোট ৩০ জন খেলোয়ার।  

এ আয়োজনে সঙ্গীতাঙ্গনের তারকা হিসেবে ছিলেন আসিফ আকবর, আতিক বাবু, ক্লোজআপ তারকা লিজা, শওকত আলী ইমন, ক্লোজআপ তারকা রাজিব, সেরাকণ্ঠ তারকা আশিক, সঙ্গীত পরিচালক আহমেদ হুমায়ূন, কাজী শুভ ও প্রত্যয় খান।

চলচ্চিত্র তারকাদের মধ্যে ছিলেন নির্মাতা মুরাদ পারভেজ, শাহীন কবির টুটুল, অপূর্ব, রানা, তাজুল ইসলাম,  সাঈফ চন্দন, অভিনেতা আনিসুর রহমান মিলন, নিরব, ইমন, সুব্রত, ডন, শিমুল খান, তৌসিফ মাহবুব, জয় চৌধুরী, সাঞ্জু জন, আসিফ আদনান ও নৃত্যশিল্পী মাসুম বাবুল।  

ফাইনাল ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক, কবি শহীদুল্লাহ ফরায়জী, চলচ্চিত্র নির্মাতা বদিউল আলম খোকন, শাহীন সুমন, এস এ হক অলীক, শাহীন কবির টুটুল, দেবাশীষ বিশ্বাস, উপস্থাপক আনজাম মাসুদ, ইউটিউব পার্টনার ছিলো রোদ্দুরের সিইও রেজাউল হক রেজা, আর্ব নিউজের সম্পাদক মঈনুল হক রোজ, বাচসাসের সাংগঠনিক সম্পাদক সৈকত সালাউদ্দিন।

এর আগে গত ২৭ জানুয়ারি সিবিএলের উদ্বোধন করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।  

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৯
জেআইএম/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।