ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রজনীকান্তের তিন সিনেমার আয় ‘এক হাজার কোটি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
রজনীকান্তের তিন সিনেমার আয় ‘এক হাজার কোটি’ রজনীকান্তের তিন সিনেমার পোস্টার

বছরে একটার বেশি সিনেমা করেন না রজনীকান্ত। কখনো কখনো দু’বছরে একটা সিনেমা করেন। কিন্তু গেলো সাত মাসে তার তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এগুলো হচ্ছে- ‘কালা’, ‘২.০’ এবং ‘পেট্রা’। তিনটি সিনেমা থেকে আয় হয়েছে ১০০০ কোটি টাকা।

অর্থাৎ, বিশ্বব্যাপী অংকের হিসেবে রজনীকান্ত অভিনীত শেষ তিনটি সিনেমার মোট আয় ১০০০ কোটি টাকা। ট্রেড অ্যানালিস্টরা জানিয়েছেন, ‘কালা’ সারা বিশ্বে আয় করেছে ১৫০ কোটি টাকা, ‘২.০’র আয় ৭০০ কোটি এবং তামিল নাড়ুতে মুক্তির ১৫ দিনেই ‘পেট্টা’র আয় ১০০ কোটি।

আর বিশ্বের অন্যান্য দেশে ‘পেট্রা’ আয় করেছে আরও ৬৫ কোটি টাকা।  

এদিকে চলতি ফেব্রুয়ারির শেষে তামিল নাড়ুতে ‘পেট্টা’ আরও ১২০ কোটি টাকা আয় করবে বলে ধারণা করা হচ্ছে। গত সপ্তাহে ‘পেট্রা’ সিনেমার প্রযোজক সান পিকচারস একটি ভিডিও টুইট করে তাদের আয়ের কথা জানায়।

সান পিকচারস আরও জানায়, রজনীকান্ত’র জন্য এত আয় সম্ভব হয়েছে। তাকে ছাড়া অন্য কোনো নায়ক হলে এত স্বল্প সময়ে এমন আয় করা সম্ভব হতো না। সত্যি- রজনীই এক নম্বরে। রজনীকান্তের সিনেমা মুক্তি পাওয়াতে স্বস্তির নিঃশ্বাস পড়েছে তামিল নাড়ুর বক্স অফিসে।  

প্রযোজক জি ধনঞ্জয়ন বলেন, সাত মাসের মধ্যে রজনীকান্তের তিনটি সিনেমা মুক্তি পেয়ে বড় অংকের আয় এনে দিয়েছে।  এমনকি এ বছর তামিল সিনেমা ভারতে সব চেয়ে বেশি রাজস্ব অর্জন করেছে।  

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।