ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ব্রেকআপের জন্য চুক্তি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৯
ব্রেকআপের জন্য চুক্তি! 'দ্যা ব্রেকআপ লিস্ট' নাটকের একটি দৃশ্যে জোভান ও তিশা। ছবি: রাজীন চৌধুরী

বিশ্ববিদ্যালয় পড়ুয়া জোভানের সঙ্গে সহপাঠী তিশার প্রেম। তাদের সম্পর্কে ব্রেকআপ মানে প্রেম বিচ্ছেদ ঘটেছে ৪১বার! কিন্তু প্রতিবার ব্রেকআপের কিছুদিনের মাথায় নানা অজুহাতে তারা আবার সম্পর্ক ঠিক করে ফেলেন।

তবে ৪২তম ব্রেকআপের সময় এই প্রেমিক যুগল কঠোর সিদ্ধান্ত নেন, তারা আর কখনো এক হবেন না। সেজন্য বন্ধুর পরামর্শে আগে ৪১বার মিলে যাওয়ার কারণগুলো খুঁজে বের করেন দু’জন।

আর সে কাজগুলো করবেন না বলে ঠিক করেন তারা। পাশাপাশি কারণগুলো লিস্ট আকারে স্ট্যাম্পে লিখে জোভান ও তিশা ব্রেকআপের চুক্তি করেন!

এমনই গল্প নির্মিত হয়েছে নাটক ‘দ্যা ব্রেকআপ লিস্ট’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন রূপক বিন রউফ। এতে ফারহান আহমেদ জোভানের বিপরীতে অভিনয় করেছেন তানজিন তিশা। 'দ্যা ব্রেকআপ লিস্ট' নাটকের একটি দৃশ্যে জোভান ও তিশা।  ছবি: রাজীন চৌধুরীনাটকটি প্রসঙ্গে রূপক বিন রউফ বাংলানিউজকে বলেন, ভালোবাসার কয়েকটি ভিন্ন দিক তুলে ধরতে নাটকটি নির্মাণ করা হয়েছে। ঢাকার বেশকিছু লোকেশনে আমরা নাটকটির শুটিং করেছি। রোববার (২৮ জানুয়ারি) শুটিং শেষে এখন সম্পাদনার কাজ করছি।

আসছে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ‘দ্যা ব্রেকআপ লিস্ট’ একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, জনুয়ারি ২৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।