ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেমিকাকে বিয়ে করছেন বরুণ ধাওয়ান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৯
প্রেমিকাকে বিয়ে করছেন বরুণ ধাওয়ান! বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল

২০১৮ সাল ছিল বলিউডের জন্য বিয়ের বছর! গত বছর সোনম কাপুর-আনন্দ আহুজা, দীপিকা পাড়ুকোন-রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস’র মতো জুটি সাত পাকে বাঁধা পড়েছেন।

২০১৯ সালের শুরুতে এবার শোনা যাচ্ছে বলিউডের তরুণ অভিনেতা বরুণ ধাওয়ানের বিয়ের খবর। চলতি বছরের নভেম্বরে দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি।

এর মধ্যে বিয়ের শপিংও শুরু করেছেন তারা৷

সূত্র বলছে, নাতাশা বিয়ের যাবতীয় কেনাকাটা শুরু করেছেন। অলংকারও অর্ডার দিয়েছেন। বিয়ের সব পরিকল্পনা তিনি নিজেই করতে চাইছেন। তিনি বিয়ের অনুষ্ঠানটি খুব উপভোগ্য করে আয়োজন করতে চান।

নাতাশার আগে অভিনেত্রী আলিয়া ভাট ও শ্রদ্ধা কাপুরের সঙ্গে বরুণের প্রেমের গুঞ্জনে শোনা গিয়েছিল৷ তবে এই সব উড়িয়ে দিয়ে নাতাশার সঙ্গে প্রেম করার কথা জানান ‘সুই ধাগা’।

বর্তমানে বরুণ অভিষেক বর্মণের ‘কলঙ্ক’ সিনেমায় অভিনয় করছেন। এতে আরও অভিনয় করছেন মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা ও অদিত্য রায় কাপুর। এছাড়াও খুব শিগগিরই তিনি ‘এবিসিডি থ্রি’ সিনেমার কাজ শুরু করবেন।  

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।