ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দেবাশীষের নতুন সিনেমায় আঁচল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৯
দেবাশীষের নতুন সিনেমায় আঁচল আঁচল-দেবাশীষ বিশ্বাস

নিজের জন্মদিনে নতুন সিনেমার ঘোষণা দিলেন উপস্থাপক-চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস। রোববার (২৭ জানুয়ারি) ছিলো এই নির্মাতার জন্মদিন।

বিশেষ এই দিনে বিনোদন তারকা ও গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে রাজধানীর একটি রেস্তোরায় আনুষ্ঠানিকভাবে কেক কেটে ‘প্রিয়জন প্রয়োজন’ নামের সিনেমার ঘোষণা দেন তিনি। রাজ মাল্টিমিডিয়া প্রযোজিত দেবাশীষ’র এই সিনেমায় অভিনয় করবেন চিত্রনায়িকা আঁচল আঁখি।

তার সঙ্গে থাকছেন অভিনেতা নজরুল রাজ।  

নতুন সিনেমা প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, এতে কিছুটা ভিন্নতা থাকছে। দুটি জুটি নিয়ে সিনেমাটি নির্মাণ করবো। একটি জুটির ঘোষণা দিলাম। বাকিটা চমক হিসেবেই থাক। যথা সময়ে সবাই জানতে পারবেন। আর ‘প্রিয়জন প্রয়োজন’র চিত্রনাট্য লিখেছেন কলকাতার জনপ্রিয় চিত্রনাট্যকার এনকে সলিল। এটি একটি কমেডি ঘরানার সিনেমা। পশ্চিমবঙ্গের জনপ্রিয় শিল্পীরা এতে গান করছেন।

রাজ মাল্টিমিডিয়ার ব্যানারে এর আগে বেশকিছু নাটক, টেলিফিল্ম নির্মিত হয়েছে। এই সিনেমার মাধ্যমে প্রথম চলচ্চিত্র প্রযোজনা করছে প্রতিষ্ঠানটি।

এদিকে আঁচল সম্প্রতি একটি ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন। বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘রাগী’ সিনেমার শুটিংয়ে। মুক্তির অপেক্ষায় রয়েছে তারেক সিকদার পরিচালিত  তার ‘দাগ’ সিনেমাটি। এতে আঁচলের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।  

দেবাশীষ বিশ্বাস বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার শুটিং করছেন। সিনেমাটিতে অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী।  

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।