ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘রোমিও রংবাজ’ সিনেমায় অমৃতা-শিমুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
‘রোমিও রংবাজ’ সিনেমায় অমৃতা-শিমুল অমৃতা খান ও শিমুল খান

নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন ‘রুদ্র-দ্যা গ্যাংস্টার’খ্যাত পরিচালক সায়েম জাফর ইমামী। তার দ্বিতীয় সিনেমার নাম ‘রোমিও রংবাজ’। এতে অভিনয় করতে যাচ্ছেন অভিনেতা শিমুল খান, চিত্রনায়িকা অমৃতা খান ও নবাগত সালমান রাহগীর। শনিবার (২৬ জানুয়ারি) সিনেমাটির সঙ্গে তারা চুক্তিবদ্ধ হয়েছেন।

এ প্রসঙ্গে শিমুল খান বাংলানিউজকে বলেন, খুব সুন্দর ও হৃদয়স্পর্শী প্রেমের গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে। সাধারণত পর্দায় আমি নেতিবাচক চরিত্রে অভিনয় করলেও, নতুন সিনেমাতে একটা চমক নিয়ে আসছে।

দর্শক আমাকে আগে যেমন চরিত্র দেখেছেন, এতে তার চেয়ে ভিন্ন রূপে পাবেন।

অমৃতা খান বলেন, ‘রোমিও রংবাজ’ সিনেমায় আমি সিলেটের এক ধার্মিক মুসলিম পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। যে মেয়েটি সবসময় পর্দা করে এবং তাকে পরিবারের নানা নিয়ম মেনে চলতে হয়। তবে একটা সময় সে নিজেকে অন্য রূপে আবিষ্কার করে। এ ধরনের চরিত্রে আগে অভিনয় করিনি। তবে ভালো কিছুর প্রত্যাশা করছি।

জানা যায়, ১ ফেব্রুয়ারি থেকে রোমান্টিক-অ্যাকশন গল্পের সিনেমাটির শুটিং শুরু হবে। প্রথম দিকে টানা দুই সপ্তাহের শুটিং হবে সিলেটের মৌলভীবাজার, জুরী এবং শ্রীমঙ্গলে। চলতি বছর মে মাসেই প্রেক্ষাগৃহে ‘রোমিও রংবাজ’ মুক্তি পাবার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।