ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ধানমন্ডিতে স্টার সিনেপ্লেক্সের যাত্রা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২০ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৯
ধানমন্ডিতে স্টার সিনেপ্লেক্সের যাত্রা শুরু কেক কেটে সিনেপ্লেক্সের উদ্বোধন করছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ | ছবি: রাজীন চৌধুরী

তিনটি হল নিয়ে রাজধানীর ধানমন্ডির সীমান্ত সম্ভার মার্কেটের (পুরাতন রাইফেলস স্কয়ার) দশম তলায় যাত্রা শুরু করলো মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্সের দ্বিতীয় শাখা।

শনিবার (২৬ জানুয়ারি) রাতে কেক কেটে নতুন সিনেপ্লেক্সের উদ্বোধন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।  

জমকালো এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ, স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল, চিত্রনায়ক শাকিব খান, অভিনেতা তৌকীর আহমেদ, সাইমন সাদিক, জিয়াউর রোশান, রাজ এবং অভিনেত্রী জয়া আহসান, বিপাশা হায়াত ও ভাবনাসহ অনেকে।

অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, ১০ বছর আগে আমাদের দেশ এত উন্নত ছিল না, এখন যতটা উন্নত হয়েছে। উন্নয়নের ছোঁয়া লেগেছে সিনেমা হলেও। স্টার সিনেপ্লেক্সের নতুন শাখাকে আমি স্বাগত জানাই।

মাহবুব রহমান রুহেল বলেন, ধানমন্ডি ও জিগাতলাসহ আশপাশের এলাকার দর্শকদের কথা চিন্তা করে আমরা এখানে সিনেপ্লেক্স নির্মাণের উদ্যোগ নিয়েছিলাম। অবশেষে তা আজ বাস্তবে রূপ নিলো। সিনেপ্লেক্সগুলোতে উন্নত সব প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। আশা করছি আমরা দর্শকদেরও পাশে পাবো।

চিত্রনায়ক শাকিব খান বলেন, ধানমন্ডিবাসীর অনেকদিনের ইচ্ছাপূরণ হলো। আমরা সিনেমা হলের সঙ্কটে ভুগছি। সেখানে নতুন এই মাল্টিপ্লেক্স কিছুটা হলেও সঙ্কট কাটাবে। আমার বিশ্বাস সবাই এখন দল বেঁধে এখানে সিনেমা দেখতে আসবেন।

স্টার সিনেপ্লেক্সের নতুন এই শাখায় আন্তর্জাতিক মানসম্পন্ন নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তি সম্বলিত অ্যাটমস ডলবি সাউন্ড সিস্টেম, সিলভার স্ক্রিনসহ একটি পূর্ণাঙ্গ মাল্টিপ্লেক্সের সব ধরনের সুবিধা থাকছে। প্রতিটি হলে আসন সংখ্যা থাকছে ২৬০টি।

২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে প্রথম যাত্রা শুরু করে স্টার সিনেপ্লেক্স। হলিউডের নতুন সিনেমার পাশাপাশি দেশীয় সিনেমাও নিয়মিত প্রদর্শন করে জনপ্রিয়তা পায় মাল্টিপ্লেক্সটি।

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৯
জেআইএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।