ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

চার ভিডিও আর দুই নাটকের গানে তানজিব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
চার ভিডিও আর দুই নাটকের গানে তানজিব সঙ্গীতশিল্পী তানজিব সারোয়ার

সঙ্গীতশিল্পী তানজিব সারোয়ার সম্প্রতি বেশকিছু গানে কণ্ঠ দিয়েছেন। এর মধ্য থেকে খুব শিগগিরই চারটি গান ভিডিওতে আসবে। এছাড়া তার কণ্ঠের আরও দুটি গান নাটকের মাধ্যমে শুনতে পাবেন শ্রোতারা।

ভিডিওতে প্রকাশের অপেক্ষায় থাকা গানগুলো হচ্ছে- ‘এমন মানুষ’, ‘ফানুস’ এবং নাম চূড়ান্ত না হওয়া আরেকটি গান।

নাম ঠিক না হওয়া গানটি আসছে ধ্রুব মিউজিক স্টেশন থেকে।

এর কথা ও সুর করেছেন তানজিব নিজেই। সঙ্গীতায়োজনে সাজিদ সরকার। ‘এমন মানুষ’ শিরোনামের গানটি আসছে ডিএমএল থেকে। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর-সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী।  

কণ্ঠশিল্পী পূজার সঙ্গে দ্বৈতকণ্ঠে গেয়েছেন ‘ফানুস’ শিরোনামের গানটি। এর কথা-সুর যথারীতি তানজিবের। সঙ্গীতায়োজনে ইমন চৌধুরী। এছাড়া ‘তোমার চোখে জল’ গানটি নতুন একটি প্রতিষ্ঠান থেকে প্রকাশ পাচ্ছে। এর সঙ্গীত করেছেন রুদ্র।

এদিকে ‘জেতটাই মুখ্য’ নাটকে একটি গান করেছেন তানজীব। তারই সুরে এর সঙ্গীত করেছেন রেজওয়ান শেখ। গানের কথা লিখেছেন নাটকের নির্মাতা রেজওয়ান আহমেদ জিসান। এছাড়া একজন সংগ্রামী শিল্পীর জীবন নিয়ে নির্মিত নাটকে থাকছে তার কণ্ঠের আরেকটি গান। নাটকের নাম এখনো চূড়ান্ত হয়নি। তবে নাটকটি বিশ্ব ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে নির্মিত হয়েছে বলে তানজিব জানিয়েছেন।

নতুন গানগুলো প্রসঙ্গে তানজিব সারোয়ার বাংলানিউজকে বলেন, গেলো বছর(২০১৮) আমার কণ্ঠে বেশকিছু গান শ্রোতারা দারুণভাবে গ্রহণ করেছেন। সেই ধারাবাহিকতায় নতুন বছরেও (২০১৯) শ্রোতারা আমার থেকে ভালো কিছু গানই পাবে। এখন নতুন কাজ নিয়েই পরিকল্পনা চলছে।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।