ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

রণবীরের আদর্শ গোবিন্দ-অনিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
রণবীরের আদর্শ গোবিন্দ-অনিল গোবিন্দ, রণবীর সিং ও অনিল কাপুর

একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিচ্ছেন বলিউড অভিনেতা রণবীর সিং। নিজের অভিনয় দক্ষতা দিয়ে এরই মধ্যে তিনি অর্জন করেছেন অসংখ্য ভক্তের হৃদয়।

সম্প্রতি রণবীর জানালেন বড় পর্দায় অভিনয়ে তার আদর্শ নব্বই দশকের জনপ্রিয় অভিনেতা গোবিন্দ ও অনিল কাপুর। তাছাড়া অমিতাভ বচ্চনকেও তিনি অনুসরণ করেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীর সিং গোবিন্দকে নিয়ে বলেন, আবেগ, কমেডি ও নাচ; যাই হোক না কেন। তিনি প্রতিটি বিষয় দুর্দান্ত অভিনয় করে মেধার পরিচয় দিয়েছেন।

অনিলকে নিয়ে ‘পদ্মাবত’খ্যাত অভিনেতা বলেন, তিনি তার প্রথম সিনেমার মত প্রতিটি সিনেমায় যত্নের সঙ্গে কাজ করেন। তাছাড়া তিনি অতি-আত্মবিশ্বাসী নন। তার ভেতর অভিনয়ের খুদা আছে ও সবসময় নিজের সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করেন।

ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত রণবীর সিংয়ের ‘সিম্বা’ ব্যাপক সাফল্য পেয়েছে। এরই মধ্যে সিনেমাটি বিশ্বব্যাপী প্রায় ৪০০ কোটি রুপি আয় করেছে। এদিকে খুব শিগগিরই ‘গালি বয়’ সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন রণবীর।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।