ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

যুক্তরাষ্ট্রে কাজী হায়াৎ’কে দেখতে গেলেন মিশা সওদাগর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
যুক্তরাষ্ট্রে কাজী হায়াৎ’কে দেখতে গেলেন মিশা সওদাগর কাজী হায়াৎ'র সঙ্গে মিশা সওদাগর

খ্যাতিমান চলচ্চিত্রকার কাজী হায়াৎ ঘাড়ের রক্তনালীর চিকিৎসা করাতে গত মাসে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পাড়ি জমিয়েছেন। সম্প্রতি সেখানের একটি হাসপাতালে তার সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।  

এদিকে প্রায় এক মাস ধরে সপরিবারে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। পরিবারকে সময় দেওয়ার পাশাপাশি নিউইয়র্কে কাজী হায়াৎ’কেও দেখতে গিয়েছেন তিনি।

শনিবার (১৯ জানুয়ারি) কাজী হায়াৎ’কে দেখতে গিয়ে একসঙ্গে ক্যামেরাবন্দী হয়েছেন মিশা। এই নির্মাতার সঙ্গে তোলা কয়েকটি ছবিও ফেসবুকে শেয়ার করেছেন ‘ক্যাপ্টেন খান’খ্যাত এই অভিনেতা। কাজী হায়াৎ ও কাজী মারুফের সঙ্গে মিশা সওদাগরছবির ক্যাপশনে মিশা লেখেন, কাজী হায়াৎ ভাই ভালো আছেন। আজ (শনিবার) তার বাসায় গিয়ে সাক্ষাৎ করলাম। আপনারা সবাই তার এবং তার পরিবারের জন্য দোয়া করবেন। পৃথিবীর সব মানুষ ভালো থাকুক।

কয়েক সপ্তাহ আগে কাজী হায়াৎ’র মৃত্যুর ‘গুজব’ ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর তার ছেলে অভিনেতা কাজী মারুফের ফেসবুকে পোস্ট হওয়া এক ভিডিওবার্তায় কাজী হায়াৎ বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন এবং সবার কাছে নিজের সুস্থতার জন্য দোয়া চান।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।