ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সালমানের বাড়িতে কাপুর পরিবারের প্রবেশ নিষেধ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৯
সালমানের বাড়িতে কাপুর পরিবারের প্রবেশ নিষেধ! সালমান খান, অর্জুনের সঙ্গে বনি কাপুর

কাপুর পরিবারের সঙ্গে খান পরিবারের সম্পর্ক বেশ ভালো ছিলো। কিন্তু আগের মতো দুই পরিবারের মধ্যে এখন আর মিষ্টতা নেই।

বনি কাপুর ও অর্জুন কাপুরের সঙ্গে সালমান খানের বন্ধন সবসময় ছিলো বন্ধুত্বপূর্ণ। বলিউডে আসার আগে সালমানের কাছে অভিনয়ের তালিম নিয়েছিলেন অর্জুন।

শুধু তাই নয়, সিনেমার যেকোনো বিষয়ে পরস্পর আলোচনাও করতেন। তবে এখন পরিস্থিতি একেবারে উল্টো।

সালমানের ভাই আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকা আরোরার সঙ্গে প্রেম করছেন অর্জুন। গুঞ্জন রটেছে আগামী এপ্রিল মাসে নাকি তারা বিয়ের পিঁড়িতে বসবেন। আর এই নিয়ে খান পরিবারের বিরাগভাজন হয়েছে কাপুর পরিবার। সে রেশ ধরেই নাকি অর্জুন কাপুর ও তার বাবা বনি কাপুরকে সালমান খান নিজের বাসায় ঢুকতে নিষেধ করেছেন।

সূত্র বলছে, শুরুতে সালমানের ছোট বোন অর্পিতার সঙ্গে অর্জুনের প্রেম ছিলো। কিন্তু অর্জুন কিছুদিন পর অর্পিতার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে মালাইকার সঙ্গে বন্ধুত্ব করেন। তখন থেকে অর্জুনে উপর সালমান বিরক্ত হতে শুরু করেন। তবে ‘ভাইজান’ খান পরিবারের সম্মানের কথা চিন্তা করে বিষয়টি নিয়ে কোনো পদক্ষেপ নেননি। কিন্তু আরবাজের সঙ্গে মালাইকার বিচ্ছেদের পর অর্জুনের সঙ্গে সম্পর্ক গড়ার বিষয়টিতে সালমান রাগান্বিত হয়েছেন।

২০১৬ সাল থেকে অভিনেতা আরবাজ খান ও মালাইকা আলাদাভাবে থাকতে শুরু করেন। ২০১৭ সালে আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন এই অভিনেত্রী। শোনা গিয়েছিলো, এর কারণ অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক। যদিও তা নিয়ে কখনো প্রকাশ্যে মুখ খোলেননি কেউই।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।