ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তানভীরের নতুন ধারাবাহিক ‘খলনায়ক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৯
তানভীরের নতুন ধারাবাহিক ‘খলনায়ক’ 'খলনায়ক'র একটি দৃশ্যে ফজলুর রহমান বাবুর সঙ্গে তানভীর কিবরিয়া

নতুন একটি ধারাবাহিক নাটক নিয়ে হাজির হয়েছেন অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর। ‘খলনায়ক’ নামের মেগা ধারাবাহিকটি সম্প্রতি প্রচার শুরু হয়েছে।

জুনায়েদ হোসেন-ওয়াহিদুজ্জামান সবুজের রচনায় ফিরোজ কবীর ডলারের পরিচালনায় এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তানভীর।

ধারাবাহিকটি প্রসঙ্গে তানভীর বলেন, একজন ব্যর্থ প্রেমিকের গল্প, পিতার মতাদর্শের বাইরে গিয়ে বখে যাওয়া ছেলের গল্প নিয়ে ‘খলনায়ক’ নির্মিত।

এখানে আমার চরিত্রের নাম রুমি, যে মধ্যবিত্ত পরিবারে সন্তান হয়েও দ্রুত বড় লোক হওয়ার আশায় অন্ধকার জগতে পা রাখে। পরিবারের চেষ্টায় সে সঠিক পথে ফিরে এলেও একটি মেয়ের কারণে আবার নষ্ট পথে চলে যায়।

তিনি আরও জানান, খলনায়ক নামটি নেতিবাচক হলেও এখানে প্রেমকাহিনীর গল্প রয়েছে। আমাদের চারপাশের প্রতিটি সম্পর্ককে গুরুত্ব দিয়ে ধারাবহিকটিতে তুলে ধরা হয়েছে।

তানভীর ছাড়াও ‘খলনায়ক’-এ আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, ঈশানা খান, সানজিদা তন্ময়, শিল্পী সরকার অপু, লায়লা হাসান, আল মামুন, রোদেলা, নিকি প্রমুখ। ধারাবাহিক নাটকটি শনি থেকে বৃহস্পতিবার প্রতিদিন সন্ধ্যা ৬টায় দীপ্ত টিভিতে প্রচার হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।